ওয়েব ডেস্ক: তোলাবাজি এবার জেল থেকেও। অভিযোগ উঠল, ডায়মন্ডহারবারের এক ব্যবসায়ীকে হুমকি ফোনের। তোলার দাবিতে ফোন যায় আলিপুর সেন্ট্রাল জেল থেকে। অভিযুক্ত খুনের আসামী সেলিম মিস্ত্রি ও মোজাফফর। জেল থেকে এরাই ফোন করে বলে তদন্তে জানতে পেরেছে পুলিস। গ্রেফতার তোলা নিতে যাওয়া তিন সাগরেদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন সল্টলেকের দত্তাবাদে আগুনে পুড়ে গেল ৪টি বাড়ি, অগ্নিদগ্ধ ১


সিনেমায় এমন ছবি আকছারই দেখা যায়। জেল থেকেই এলাকায় খবরদারি চালাচ্ছে দাগী আসামি। তেমনই ঘটনা খোদ শহরের সংশোধনাগারে। ২০১৪ সালে খুনের ঘটনায় সাজাপ্রাপ্ত হয় সেলিম মিস্ত্রি ও মোজাফফর। জামিনের জন্য দরকার ছিল ১ লক্ষ ৮০ হাজার টাকা। সেই টাকা জোগাড়ের জন্যেই জেল থেকেই ৫ লক্ষ টাকা চেয়ে ডায়মন্ডহারবারের সরিষার লোহা ব্যবসায়ীকে হুমকি দেয় সেলিম ও মোজাফফর। ফোনে জানিয়ে দেওয়া হয় টাকা পৌছে দিতে হবে তিন সাগরেদের কাছে।


আরও পড়ুন বউবাজারের বহুতলে বিধ্বংসী অগ্নিকাণ্ড


গোপনসূত্রে খবর পেয়ে এরপরেই ফাঁদ পাতে পুলিস। তিন সাগরেদের কাছে ছদ্মবেশে পৌছে যায় পুলিস। ফলের ঝুড়িতে টাকা সাজিয়ে নিয়ে যাওয়া হয়। বিষ্ণপুরে টাকা নিতে এসেই পুলিসের জালে হাতে নাতে ধরা পড়ে যায় ৩ সাগরেদ রুলামিন গাজি, রইস মোল্লা ও রফিকূল মোল্লা। নিরাপত্তার স্বার্থে ক্যামেরার সামনে মুখ খুলতে রাজি হননি ওই ব্যবসায়ী।