নিজস্ব প্রতিবেদন:  গত শনি ও রবিবার ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের ১৪ জন নেতাকে গ্রেফতার ও হামলায় ইস্যুতে উত্তাল রাজ্য-রাজনীতি। দলের আক্রান্ত ছাত্র-যুব নেতাদের পাশে দাঁড়াতে গতকালই ত্রিপুরা গিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। দিনের শেষে পরিশ্রান্ত ও আহত কর্মীদের নিয়ে কলকাতায় ফিরেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। শহরে ফিরেই আহত তৃণমূল নেতা-নেত্রীদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। সুদীপ রাহা ও জয়া দত্তকে ভর্তি করা হয়েছে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেবাংশু ভট্টাচার্য অভিযোগ করেছিলেন, আহতদের চিকিৎসার ব্যবস্থা করেনি ত্রিপুরা পুলিস। ১০৩ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে সুদীপ রাহাকে, জয়া রয়েছেন  ২০৩ নম্বর ঘরে। সূত্রের খবর, এমআরআই করা হবে সুদীপের। রাতে বিমানবন্দর থেকে তাঁদের এসএসকেএমে নিয়ে আসেন তৃণমূল নেতা দেবরাজ চক্রবর্তী।


আরও পড়ুন, Mamata Banerjee: প্লাবিত বিস্তীর্ণ এলাকা, মঙ্গলবার ঘাটাল পরিদর্শনে মুখ্যমন্ত্রী


প্রসঙ্গত, দলীয় কর্মীদের উপরে 'হামলা'র ঘটনার নিন্দা করে দুপুরে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক (Abhishek Banerjee) হুঁশিয়ারি দেন বিজেপিকে। তিনি টুইট করেন, 'ত্রিপুরায় বিজেপির গুন্ডারা প্রকৃত রং দেখিয়ে দিয়েছে। তৃণমূল কর্মীদের উপরে বর্বরোচিত হামলা ত্রিপুরায় বিপ্লব দেব সরকারের গুন্ডারাজ প্রকাশ করে দিল। আপনাদের হুমকি ও আক্রমণ অমানবিকতার প্রমাণ। যা পারেন করুন। তৃণমূল এক ইঞ্চিও জমি ছাড়বে না।' 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)