নিজস্ব প্রতিবেদন: একটি বাড়িতে, আর একটি নির্মীয়মাণ বহুতলে। কয়েক ঘণ্টার ব্যবধানে শহরে জোড়া বিস্ফোরণ। বিস্ফোরণে আহত হলেন ২ জন। তাঁদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। আতঙ্ক ছড়াল কেষ্টপুর ও কাশীপুর এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সকালে প্রথম বিস্ফোরণটি ঘটে কেষ্টপুরে। স্থানীয়  জোড়াখানা বিদ্যাসাগর পল্লিতে একটি বহুতল তৈরি করা হচ্ছে। সকালে সেখানে কাজ করছিলেন শ্রমিকরা। জানা গিয়েছে, মাটি খোঁড়ার সময়ে আচমকাই বিস্ফোরণের বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। আহত এক শ্রমিক। তাঁদের উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। খবর ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কীভাবে বিস্ফোরণ ঘটল? মাটির নিচে গ্যাস তৈরি হয়ে কিংবা সিলিন্ডার ফেটে এই বিস্ফোরণ বলে আশঙ্কা করা হচ্ছে। পুলিস সূত্রে খবর, ভোটের মুখে শহরের বিভিন্ন প্রান্তে বোমা তৈরির গোপন ডেরা বানানোর চেষ্টা চালাচ্ছে দুষ্কৃতীরা। কেষ্টপুরের বহুতলেও বোমা মজুতের সম্ভাবনা উড়িয়ে দেওয়া হচ্ছে না। উল্লেখ্য,  দিন কয়েক সামরিক গোয়েন্দাদের তৎপরতা এন্টালির একটি বহুতল ২২ তাজা বোমা উদ্ধার করেছে পুলিস। 


আরও পড়ুন: মাতৃহীন বিড়ালছানাকে স্তন্যপান পথকুকুরের


বিকেলে ফের বিস্ফোরণ ঘটে। এবার কাশীপুরের একটি বাড়িতে। গুরুতর হন আহত একজন। তাঁকে ভর্তি করা হয়েছে আরজিকর হাসপাতালে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, পারিবারিক অশান্তি কারণে ওই বাড়ি লক্ষ্য করে বাইরে থেকে বোমা ছুঁড়েছে দুষ্কৃতীরা। ওই বাড়ির ভিতরে বোমা বাঁধা হচ্ছিল না তো? সেদিকটাও খতিয়ে দেখছে পুলিস।