নিজস্ব প্রতিবেদন: উল্টোডাঙা ব্রিজের একাংশে ধরা পড়েছে ফাটল, ভিআইপি রোড ও ইএম বাইপাসের সংযোগকারী উড়ালপুলে বন্ধ যানচলাচল। সকাল থেকেই সমস্যায় পড়েছেন নিত্যযাত্রীরা। হাটকো মোড় এবং পার্শ্ববর্তী এলাকার যানজটে গলদঘর্ম অবস্থা অফিসযাত্রীদের। দানানো হয়েছে আগামী ৭২ ঘণ্টা বন্ধ থাকবে ওই রাস্তা। এয়ারপোর্টগামী গাড়িগুলিকে চিংড়িঘাটা ফ্লাইওভার ধরার নির্দেশ দেওয়া হয়েছে। আজ থেকে ই এম বাইপাস থেকে যে সব গাড়ি এয়ারপোর্টের দিকে যেতে হলে গাড়িগুলিকে চিংড়িঘাটা উড়ালপুল ধরে নিউটাউন দিয়ে যাবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ফাটল ধরা পড়ায় বন্ধ উলটোডাঙা উড়ালপুল, যানজট পৌঁছল চিংড়িঘাটা পর্যন্ত


এ জে সি রোড থেকে যে সব গাড়ি এয়ারপোর্টের দিকে যায় সেগুলিকে এ পি সি রোড হয়ে শ্যামবাজার পাঁচ মাথার মোড় হয়ে যশোর রোড ধরতে হবে। এয়ারপোর্ট থেকে কলকাতায় আসা গাড়িগুলিকে যেতে হবে নিউটাউনের রাস্তা ধরে চিংড়িঘাটার দিকে। সেখান থেকে ই এম বাইপাস ধরে ঢুকতে হবে শহরে। লেকটাউন যেতে হবে পুরনো ব্রিজ হয়ে।



বছর ছয় আগে, ২০১৩ সালে ভেঙে পড়ে উল্টোডাঙা ব্রিজের এই একই অংশ। গতকাল রাতে কেএমডিএ-র নাইট ইনসপেকশান টিমের নেতৃত্বে এদিন ব্রিজ পরিদর্শনে এসে একদল ইঞ্জিনিয়র ফের ফাটল দেখেন ব্রিজে। বিমানবন্দর-সল্টলেক উড়ালপুলের একটি রয়েছে এই ফাটল। পুরোমন্ত্রী ফিরহাদ হাকিম জানিয়েছেন ব্রিজ নির্মানকারী সংস্থাকে ডেকে কথা বলবেন তাঁরা। ইতিমধ্যেি সেই কাজ শুরু করা হয়েছে।