জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: বঙ্গ সফরে এলেন, আবার ফিরেও গেলেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর অমিত শাহের সঙ্গে দেখা হল না আরজি করে নির্যাতিতার বাবা-মায়ের! কেন? স্বরাষ্ট্রমন্ত্রক থেকে পরিবারের কাছে বার্তা আসেনি। সূত্রের খবর তেমনই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Dilip Ghosh: 'জাস্টিস চেয়ে ভিড়ে মিশে যাচ্ছে দোষীরাও! বাঁচাতে চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়কে'! প্রাতর্ভ্রমণে ক্রুদ্ধ দিলীপ...


ঘূর্ণিঝড় 'ডানার' স্থগিত হয়ে গিয়েছিল সফর। অবশেষে বাংলায় এলেন অমিত শাহ। কবে? গতকাল শনিবার কলকাতা পা রাখেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর আজ, রবিবার সকালে পেট্রাপোল সীমান্তে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। দুপুরে বিজেপির 'সদস্য সংগ্রহ অভিযান' কর্মসূচির সূচনা করেন সল্টলেকের ইজেডসিসি-তে। বিকেলে দিল্লি রওনা দেন শাহ।


এদিকে কলকাতা হাইকোর্টের নির্দেশে আরজি কর কাণ্ডে তদন্ত করছে সিবিআই। শিয়ালদহ কোর্টে যখন চার্জশিট জমা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, তখন  সাক্ষাতের আর্জি জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি দিয়েছেন আরজি করের নির্যাতিতার বাবা-মা। চিঠিতে জানিয়েছেন, অসহায় বোধ করছেন। ভীষণরকম মানসিক চাপে রয়েছেন। সেদিনের ঘটনা ও বর্তমান পরিস্থিতি নিয়ে কথা বলতে চান তাঁরা। শাহ যদি দেখা করেন, তাহলে তাঁরা কৃতজ্ঞ থাকবেন।


এই পরিস্থিতিতে কলকাতায় নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে শাহের সাক্ষাত্‍ নিয়ে জল্পনা চলছিল। বস্তুত, সোদপুরের পানিহাটির বাড়িতে গিয়ে নির্যাতিতার পরিবারের অমিত শাহ দেখা করতে পারবেন বলেও শোনা যাচ্ছিল। কিন্তু শেষপর্যন্ত শাহি-সাক্ষাত্‍ হল না।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)