Dilip Ghosh: 'জাস্টিস চেয়ে ভিড়ে মিশে যাচ্ছে দোষীরাও! বাঁচাতে চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়কে'! প্রাতর্ভ্রমণে ক্রুদ্ধ দিলীপ...

Dilip Ghosh on R G Kar Incident: খুব স্বাভাবিক ভাবেই তাঁর কাছে বিভিন্ন রকম প্রশ্ন যায়। যেমন, শহরে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অভয়ার পরিবারের সঙ্গে কি তিনি দেখা করবেন? এ প্রসঙ্গে সরাসরি আরজি কর প্রসঙ্গও ওঠে।

Updated By: Oct 27, 2024, 12:37 PM IST
Dilip Ghosh: 'জাস্টিস চেয়ে ভিড়ে মিশে যাচ্ছে দোষীরাও! বাঁচাতে চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়কে'! প্রাতর্ভ্রমণে ক্রুদ্ধ দিলীপ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণকারীদের সঙ্গে বিজয়া সারলেন প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা দিলীপ ঘোষ। আজ, রবিবার সকালে ইকোপার্কে বিজয়া সম্মেলনের আয়োজন করেন প্রাতঃভ্রমণকারীরা। সেখানে যোগ দিয়েছিলেন বিজেপি কর্মী ও সমর্থকেরা। সেখানে বেশ খোশ মেজাজেই আড্ডা দিলেন দিলীপ ঘোষ। প্রাতঃভ্রমণকারীদের গানও শুনলেন তিনি।

আরও পড়ুন: Horoscope Today: বৃশ্চিকের জন্য অপেক্ষা করছে নতুন দিগন্ত, ধনুর চারপাশে শুধুই বদল, কুম্ভের ম্যাজিক! জেনে নিন, আজ কেমন কাটবে আপনার দিন...

খুব স্বাভাবিক ভাবেই তাঁর কাছে বিভিন্ন রকম প্রশ্ন যায়। যেমন, শহরে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অভয়ার পরিবারের সঙ্গে কি তিনি দেখা করবেন? এ প্রসঙ্গে সরাসরি আরজি কর প্রসঙ্গও ওঠে।

দিলীপ ঘোষ আরজি কর প্রসঙ্গ এবং এর সূত্রে তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায় আসেন। যা বলেন, তা রীতিমতো বিস্ফোরক। দিলীপ বলেন, যাঁদের বিরুদ্ধে থ্রেট কালচারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ, তাঁরাই এবার অভয়ার দোষীদের শাস্তি নিয়ে দাবি জানাতে সংগঠন তৈরি করে রাস্তায় নেমেছেন! তিনি আরও বলেন, জাস্টিস চেয়ে ভিড়ে মিশে যাচ্ছে দোষীরা! তারা সরকারের উপরে চাপ সৃষ্টিই করতে চাইছে না। আজ মমতা ব্যানার্জির সরকারেই তো এত কিছু ঘটনা ঘটছে, কিন্তু তাঁকে কেউ দোষী করছে না। বরং তাঁকে বাঁচাবার চেষ্টা করা হচ্ছে। এতে কোনও লাভ হবে না। 

প্রশ্ন উঠছে, তাঁর অভিযোগের আঙুল কার দিকে? তা কতটা তাৎপর্যপূর্ণ? ঠিক কাদের এবং কী বলতে চাইছেন তিনি? দিলীপের বক্তব্য শুনে কী বলছেন ছাত্রনেতারা? তাঁদের এক প্রতিনিধি বলেন, সমস্ত শ্রেণির মানুষ এই গণ-আন্দোলনে সামিল। এই ভিড়ে যদি দু-এককজন দোষী মিশে থাকে, তো কিছু করার নেই। এই প্রেক্ষিতে দিলীপ ঘোষের বক্তব্য অনভিপ্রেত।

আরও পড়ুন: Bengal Weather Update: এবার শুরু শুষ্ক আবহাওয়ার দিন! জেনে নিন পাকাপাকি ভাবে কবে থেকে পড়ছে শীত...

এ ছাড়াও আজ ইকো পার্কে দিলীপ ঘোষের সামনে আরও নানা প্রসঙ্গ ওঠে। বর্ষা হলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ঘটে কলকাতায়, এই সূত্রে কলকাতা পুরসভার গাফিলতির অভিযোগ ওঠে। ওঠে শিক্ষকনিয়োগ দুর্নীতি মামলায় ধৃত প্রসন্ন রায়ের প্রায় একশো কোটির উপরে সম্পত্তি ইডির বাজেয়াপ্ত করার ঘটনাও।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.