নিজস্ব প্রতিবেদন: স্রেফ উলুবেড়়িয়ায় দলের প্রার্থী পাপিয়া অধিকারীই নন, কমিশনের কাছে আরামবাগে তৃণমূল প্রার্থী সুজাত মণ্ডল খাঁ-র উপর হামলাকারীদেরও চিহ্নিত করার দাবি জানাল বিজেপি। এদিন শিশির বাজোরিয়ার নেতৃত্বে রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে দেখা করে গেরুয়াশিবিরের প্রতিনিধিদল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃতীয় দফার ভোটে রাজ্যে বিক্ষিপ্ত অশান্তি। রেহাই পাননি প্রার্থীরাও। উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রে যেমন 'হামলা'র মুখে পড়েছেন বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী, তেমনি আরামবাগে বাঁশ, চেলা কাঠ হাতে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ-কেও তাড়া করতে দেখা গিয়েছে গ্রামবাসীদের। সুজাতার অভিযোগ, ওই কেন্দ্রে বুথ দখল করেছিল বিজেপি। তিনি খবর পেয়ে সেখানে যান। তারপরই তাঁর উপরে হামলা করেন বিজেপি কর্মীরা। প্রাণনাশের চেষ্টা করা হয়। তাঁর দাবি, 'ঘটনাস্থলে পৌঁছতেই একে মেরে দে একে মেরে দে বলে তেড়ে আসে বিজেপি লোকেরা।' এই ঘটনায় ইতিমধ্যে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা ক্ষোভ প্রকাশ করে কমিশনে কড়া মেল পাঠিয়েছে তৃণমূল। গ্রেফতার করা হয়েছে ৫ জনকে।


আরও পড়ুন: West Bengal Election 2021: কোচবিহারে আক্রান্ত Dilip, গাড়ি ভাঙচুর ও বোমাবাজির অভিযোগ


এদিন মুখ্য নির্বাচনী আধিকারির সঙ্গে সাক্ষাতের পর দলের নেতা শিশির বাজোরিয়া বলেন,  'টিভির পর্দায়ও আমি দেখেছি। কিন্তু ওরা (যারা তাড়া করেছিল) কারা, আমাদের কার্যকর্তা কিনা, সেটা চিহ্নিত করতে পারলাম না'। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তাঁর আর্জি,  'পুলিস তো আপনার হাতে, ধরুন না। প্রমাণ হয়ে যাবে. ওরা কারা? যতক্ষণ পর্যন্ত দেখছি, ওরা কারা, কার বিরুদ্ধে ব্যবস্থা নেব'।


আরও পড়ুন: WB Assembly Election 2021: খুনের হুমকি দিচ্ছেন শান্তনু ঠাকুর, চাঞ্চল্যকর অভিযোগ মমতাবালা ঠাকুরের মেয়ের


এই ঘটনায় কমিশনে বিস্তারিত রিপোর্ট জমা দিয়েছেন পুলিস সুপার। সুজাতাকে বাঁশ নিয়ে তাড়া করতে দেখা গেলেও, রিপোর্টে সে ঘটনার কথা উল্লেখ করা হয়নি বলে জানা গিয়েছে। বরং রিপোর্টে উল্লেখ,  বিজেপি সমর্থকদের সঙ্গে তর্কাতর্কি করাই শুধু নয়, আরামবাগ বিধানসভার ২৬৩ নম্বর বুথে অন্তর্গত আরান্ডি মহল্লাপাড়ায় গিয়ে স্থানীয় বাসিন্দাদের বাড়ির চৌহদ্দিতেও ঢুকে পড়েন তৃণমূল প্রার্থী। এরপর ক্ষিপ্ত হয়ে তাঁকে তাড়া করেন স্থানীয় বাসিন্দা ও বিজেপি সমর্থকরা। এমনকী, দু'দলের সমর্থকদের মধ্যে বচসা ও ধাক্কাধাক্কি শুরু হয়ে যায়।