নিজস্ব প্রতিবেদন: কলকাতায় প্রচার না করার সিদ্ধান্ত নিয়েছিলেন আগেই। কমিশন নিষেধাজ্ঞার জারি করার এবার সব নির্বাচনী জনসভাই বাতিল করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। টুইট করে জানালেন, 'আমরা ভাচুয়ালি মানুষের কাছে পৌঁছে যাব। খুবই তাড়়াতাড়ি ভাচুর্য়াল মিটিং-র সূচি জানিয়ে দেওয়া হবে'। ভ্যাকসিনের দামে বৈষম্য দূর করার দাবিতে ফের চিঠি লিখলেন প্রধানমন্ত্রীকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্যে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ-র মাঝেই পূর্ব নির্ধারিত সূচি মেনেই চলছে ভোট। হাইকোর্টের ভর্ৎসনার পর অবশেষে নড়চড়ে বসল নির্বাচন কমিশন। প্রচারে নিষেধাজ্ঞা জারি করাই শুধু নয়, আগে যে সমস্ত রোড-শো, মিছিলের অনুমতি দেওয়া ছিল, সেগুলি বাতিল করে দেওয়া হল। এখন শুধুমাত্র দুরত্ব বিধি মেনে সর্বোচ্চ ৫০০ জনকে নিয়ে জনসভা করা যাবে। তাও আবার শর্তসাপেক্ষে!  রাতে টুইট করে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, গোটা দেশজুড়ে করোনা সংক্রমণ বৃদ্ধি কারণে ও কমিশনের নিষেধাজ্ঞাকে মান্যতা দিয়ে আমার সমস্ত পূর্ব নির্ধারিত সভা বাতিল করছি। আমরা ভার্চুয়ালি মানুষের কাছে পৌঁছে যাব। ভার্চুয়াল সভার সূচি খুব তাড়াতাড়ি জানিয়ে দেওয়া হবে। 


 



 


ভোট মিটে যাওয়ার পর রাজ্যবাসীকে সম্পূর্ণ বিনামূল্যে ভ্যাকসিন (Covid Vaccine) দেওয়া হবে। এদিন দক্ষিণ দিনাজপুরের তপনের জনসভা থেকে ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।  কিন্তু ভ্যাকসিনের দামে কেন্দ্র ও রাজ্যের ক্ষেত্রে ফারাক কেন? এই প্রশ্ন তুলে প্রধানমন্ত্রীকে ফের চিঠি দিলেন তিনি।



ভ্যাকসিনে দামের ফারাক দূর করতে মোদীর কাছে 'ব্যক্তিগত উদ্যোগ'-র আর্জি জানিয়েছেন মমতা।