নিজস্ব প্রতিবেদন: জামিনে মুক্তি পেয়ে বদলা! উত্তরপ্রদেশের হাথরাসে এবার নির্যাতিতার বাবাকে গুলি করে খুন করল অভিযুক্ত। বাংলায় ভোটের (WB Assembly Election 2021) প্রচারে করতে এসে তৃণমূলের (TMC) নিশানায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (CM Yogi Adityanath)। টুইটে তাঁর কাছে 'জবাব' চাইলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। যোগীর রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুললেন সাংসদ কাকলি ঘোষদস্তিদারও (MP Kakoli GhoshDastider)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বঙ্গে এখন ভোটের হাওয়া (WB Assembly Election 2021)। নির্ঘণ্ট ঘোষণার হওয়ার পর ৭ মার্চ অর্থাৎ আগামী রবিবার বিগ্রেডে জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। তার আগে  এদিন ভোটের প্রচারে মালদহে প্রচারে এসেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। গাজোলে জনসভায় 'রাম নাম'-র পক্ষে যেমন সওয়াল করেছেন, তেমনি আইনশৃঙ্খলার প্রশ্নে তুলোধনা করেছেন তৃণমূল (TMC) সরকারকেও। বলেছেন, 'আমরা উত্তরপ্রদেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছি। পাকা ঘর হয়েছে মানুষের। কিন্তু এরাজ্যে কেন্দ্রীয় প্রকল্প রাজ্যে চালু করতে দেয়নি তৃণমূল সরকার। বাংলার মানুষ কিষাণ নিধি, আয়ুষ্মান ভারত থেকে বঞ্চিত। বাংলায় সরকার অনুপ্রবেশকারীদের পক্ষে। এখানকার সরকার মানুষের কথা ভাবে না। বাংলায় আইনের শাসন নেই। বাংলায় অরাজকতা চলছে।' চুপ করে বসে নেই তৃণমূলও।


উত্তরপ্রদেশের হাথরাথে (Hathras) এক তরুণীর শ্লীলতাহানির অভিযোগ জেল হয় গৌরব শর্মা নামে এক যুবকের। পরে জেলা আদালত থেকে জামিন পায় সে। সোমবার নির্যাতিতার বাবাকে গুলি করে খুন করেছে গৌরব। এই ঘটনার পর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেই ভিডিও রাস্তায় বেরিয়ে বাবার মৃত্যুর সুবিচার চাইতে দেখা গিয়েছে নির্যাতিতাকে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) ট্যাগ করে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) টুইট, 'পশ্চিমবঙ্গে প্রচারে আসার আগে নিজের রাজ্যের আইনশৃঙ্খলার দিকে নজর দিন'।  টুইট করেছেন সাংসদ কাকলি ঘোষদস্তিদারও (MP Kakoli GhoshDastider)।


 



 



ভোটের মুখে সদ্য তৃণমূলে যোগ দিয়েছেন প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারি (Manoj Tewari)। তিনি প্রার্থীও হতে পারেন বলে শোনা যাচ্ছে। হাথরাসের ঘটনাটি যোগী আদিত্যনাথকে নিশানা করেছেন মনোজ। বাদ যাননি মন্ত্রী শশী পাঁজাও (Shashi Panja)। সকলেই হ্যাশটাগ দিয়েছেন 'BJPHataoBetiBachao'।