নিজস্ব প্রতিবেদন: 'আবার শীতলকুচি করে দেব!' খাস কলকাতায় এই ভাবে ভোটারদের হুমকি দেওয়া হয়েছে বলে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ করল তৃণমূল কংগ্রেস (TMC)। ঘটনাটি ঘটেছে মানিকতলার কাদাপাড়ায় শীতলামন্দিরে। এক বৃদ্ধা ভোটারকে মারধর করা হয় বলেও অভিযোগ উঠেছে। এনিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেয়নি নির্বাচন কমিশন (Election Commission)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃণমূলের (TMC) অভিযোগ, ৬৫ বছরের ওই মহিলা এবং আরও কয়েকজন ভোট দিতে যাওয়ার পথে রাস্তায় দাঁড়িয়েছিলেন। তখন কেন্দ্রীয় বাহিনী এসে জানতে চায়, তারা কেন বাইরে দাঁড়িয়ে রয়েছে। ভোট দিতে যাচ্ছি বললেও মানতে চাননি জওয়ানরা। শুরু হয় ধাক্কাধাক্কি। বাহিনীর মারে পেটে ও হাতে আঘাত লেগেছে ওই বৃদ্ধার। তৃণমূলের (TMC) দাবি,''আবার শীতলকুচি করে দেব' বলে হুমকি দিয়েছে বাহিনী। গোটা ঘটনায় রিটার্নিং অফিসারের কাছে অসন্তোষপ্রকাশ করেন তৃণমূল প্রার্থী সাধন পাণ্ডে। বলেন,''আমি সাধন পাণ্ডে ৪০ বছর ধরে বিধায়ক। এসব তো আগে হয়নি।'' কে তাঁকে মেরেছে, বলতে পারেননি ওই বৃদ্ধা। যন্ত্রণায় কাতরাচ্ছিলেন তিনি। তাঁকে হাসপাতালে ভর্তি করেন সাধন পাণ্ডে।  


এ দিন মানিকতলায় বিজেপি প্রার্থী কল্যাণ চৌবেকে ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। পুলিস ও কেন্দ্রীয় বাহিনীর সামনে হাতাহাতিতে জড়িয়ে পড়ে দু‌পক্ষ। বিজেপি প্রার্থীর অভিযোগ, গো-ব্যাক স্লোগান দিয়েছে তৃণমূল। মানিকতলায় ভোটগ্রহণ প্রক্রিয়া মন্থর করে দেওয়া হয়েছিল। পাল্টা বিজেপির বিরুদ্ধে গন্ডগোল বাধানোর অভিযোগ করেছে ঘাসফুল শিবির। তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পাণ্ডে বলেন,''মহিলা কাউন্সিলরের সঙ্গে অভব্য আচরণ করেছেন কল্যাণ চৌবে।''


আরও পড়ুন- সদলবলে তারাপীঠে পুজো CRPF-র আইজি-র, রিপোর্ট তলব কমিশনের