নিজস্ব প্রতিবেদন: আদালতের নির্দেশে ময়নাতদন্ত হয়েছে আলিপুর কমান্ড হাসপাতালে। নিহত বিজেপি নেতা অর্জুন চৌরাশিয়ার পোশাক-সহ অন্যন্য সামগ্রী কেন হস্তাস্তর করা হল না? কাশীপুরকাণ্ডে হাইকোর্টের দ্বারস্থ রাজ্য। আগামিকাল, বৃহস্পতিবার মামলার শুনানি হতে পারে প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার সূত্রপাত শুক্রবার। সেদিন সকালে কাশীপুর রেল কোয়ার্টারে একটি পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার হয় যুবমোর্চার মণ্ডল সভাপতি অর্জুন চৌরাসিয়ার ঝুলন্ত দেহ। কীভাবে মৃত্যু? বিজেপির অভিযোগ, ভোটের পর  ঘরছাড়া ছিলেন অর্জুন। তাঁকে  হুমকি দেওয়া হচ্ছিল। পুলিসকে জানিয়েও কোনও লাভ হয়নি।পরিকল্পনামাফিক খুন করা হয়েছে।


আরও পড়ুন: Exclusive: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় চাকরি বাতিল শুরু কমিশনের!


ঘটনাস্থলে দাঁড়িয়ে যখন  CBI তদন্তের দাবি তোলেন খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, তখন দলের কর্মী মৃত্যুতে কলকাতা হাইকোর্টের দৃষ্টি আকর্ষণ করে বিজেপি। স্রেফ ময়নাতদন্ত নয়, হাইকোর্টে ইতিমধ্যেই রিপোর্টও জমা দিয়েছে আলিপুর কমান্ড হাসপাতাল কর্তৃপক্ষ। সূত্রের খবর, সেই রিপোর্টের উল্লেখ করা হয়েছে, গলায় ফাঁস লেগে মৃত্যু হয়েছে অর্জুনের।


আরও পড়ুন: Babul Supriyo:বাবুলকে শপথবাক্য পাঠ করিয়ে রাজ্যপালকে নিশানা ডেপুটি স্পিকারের


রাজ্যের অভিযোগ, ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া এখনও পর্যন্ত আর কিছুই হাতে আসেনি পুলিসের। মৃতের পোশাক-সহ অন্যন্য সামগ্রী হস্তান্তর করেনি কমান্ড হাসপাতাল কর্তৃপক্ষ। কেন? হাসপাতালের তরফে জানানো হয়েছে, হাইকোর্টের নির্দেশ ছাড়া ওইসব সামগ্রী হস্তান্ত করা যাবে না। এদিন  হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চের দৃষ্টি আকর্ষণ করে রাজ্য সরকার। দ্রুত শুনানির আবেদনও জানানো হয়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)