নিজস্ব প্রতিবেদন:  রাজ্যের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই নাইট কারফিউ ঘোষণা করা হয়েছে। একসঙ্গে ৫০ জনের বেশি মানুষের জমায়েতও মানা। কিন্তু সে সব কার্যত উপেক্ষা করে সরকারি কর্মীদের দেদার আড্ডা চলল। রেলের অফিসের এই চিত্রই উঠে এল জি ২৪ ঘণ্টার গোপন ক্য়ামেরায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কোভিড বিধিকে শিকেয় তুলে রাতভর চলল পার্টি, দেদার আড্ডা। শিয়ালদহ পূর্ব রেলের অফিসে হুল্লোড় চলল প্রায় রাত ১১টা পর্যন্ত। কোভিড বিধি নিষেধকে এড়িয়ে পার্টিতে অংশ নিলেন রেলের আধিকারিকরা। মাস্ক ছাড়াই আড্ডায় দেখা গেল অনেককে। 


কার্যত বলা যায়, রাতের পার্টিতে শিকেয় কোভিড বিধি। যখন দেশজুড়ে করোনার তৃতীয় ঢেউয়ের আতঙ্ক ছড়িয়ে রয়েছে। বিশেষজ্ঞরা বার বার সতর্ক করছেন। রাজ্যে কোভিড ভ্যাকসিনের আকাল। সেখানে এই ধরণের বেপরোয়া কাজে প্রশ্নের মুখে সাবধানতা বিধি। পুরো ঘটনায় মুখে কুলুপ এঁটেছেন রেলের আধিকারিকরা। 


আরও পড়ুন, 'আনুগত্য কিনলেন মমতা', 'অপমানজনক' পোস্টে থানায় অভিযোগ জয় গোস্বামীর কন্যার


প্রসঙ্গত, ফের রাজ্যে বন্ধ হল টিকাকরণ। পর্যাপ্ত কোভ্যাক্সিন (covaxin) টিকা মজুত না থাকায় এই সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভার পুরপ্রশাসকমন্ডলী। ভারত বায়োটেকের প্রস্তুত করা টিকা কোভ্যাক্সিনের ভাঁড়ার শূন্য রাজ্যে। ফলে শুক্রবার এই টিকা দেওয়া হবে না কোনও টিকা কেন্দ্রে এমনটাই জানান হয়েছে। 


আবার, রাজ্যে যখন বন্ধ হল টিকাকরণ কর্মসূচি, তখন সাধারণ মানুষের ভ্যাকসিন-দুর্ভোগ কমাতে পদক্ষেপ করল পুরসভা।  সোমবার থেকে চালু হতে চলেছে নয়া পদ্ধতি। তার মধ্যে সরকারি আধিকারিকদের এ হেন অবিবেচক কাজ শঙ্কা বাড়িয়ে তুলছে।