নিজস্ব প্রতিবেদন: শীতলকুচিকাণ্ডে মমতা-পার্থপ্রতিমের অডিয়োক্লিপ নিয়ে এবার বিজেপি নির্বাচন কমিশনের দ্বারস্থ হতে চলেছে বলে সূত্রের খবর। গতকাল সাংবাদিক বৈঠকে রাজ্যে বিজেপির সহ-পর্যবেক্ষক অমিত মালব্য একটি অডিয়োক্লিপ ফাঁস করেন। সেটি মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম রায়ের ফোনালাপ বলে দাবি করেন মালব্য। যদিও ওই অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা ডিজিটাল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অডিয়োক্লিপে মমতার কণ্ঠে শোনা যাচ্ছিল, শীতলকুচির ঘটনার পর দলের সভাপতি তথা প্রার্থী পার্থপ্রতিম রায়কে (Partha Pratim Roy) নির্দেশ দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়  (Mamata Banerjee) । বিজেপি নেতা অমিত মালব্য বলেন,'নির্বাচনে সাম্প্রদায়িক রং লাগাতে চাইছেন মমতা। এপিআর ও এনআরসি চালুর কোনও প্রস্তাব নেই। অথচ সংখ্যালঘু ভোটারদের এই সব বলে ভয় দেখাতে চাইছেন।' অডিয়োক্লিপের সত্যতা কার্যত স্বীকার করে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে আড়িপাতার অভিযোগ করেছে তৃণমূল। সূত্রের খবর, ওই অডিয়োক্লিপকে হাতিয়ার করে মমতার বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ করতে চলেছে বিজেপি। সকাল সাড়ে ১০টা নাগাদ তাঁরা হাজির হবেন কমিশনের দফতরে। 


বিজেপির প্রকাশিত অডিয়োক্লিপে মমতাকে বলতে শোনা গিয়েছে,'সবকটাকে অ্যারেস্ট করাব, সবকটা সিআরপিএফকে। ডেড বডিগুলোকে এখন রেখে দাও। কালকে ডেড বডিগুলো নিয়ে র‍্যালি হবে। আজকে পরিবারগুলোকে বলবে কেউ ডেড বডি নেবে না। এখনই পুলিশ স্টেটমেন্ট নিতে গেলে নেবে না। ভালো করে এফআইআর করতে হবে ল'ইয়ার-এর সাথে কনসাল্ট করে।যাতে কম্যান্ড জোন থেকে শুরু করে এসপি থেকে শুরু করে সব কটা ফাঁসে। এসপিকেও ফাঁসাতে হবে আইসিকেও ফাঁসাতে হবে।' বলে রাখি, অডিয়োক্লিপটির সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা ডিজিটাল। 


আরও পড়ুন- 'প্রমাণ হয়ে গেল ফোনে আড়িপাতা হচ্ছে,' কার্যত অডিয়োক্লিপের সত্যতা স্বীকার TMC-র