নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রামে মমতার বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) চোটকাণ্ডের তদন্তভার নিল সিআইডি (CID)। ওই ঘটনার তদন্তের জন্য গঠন করা হয়েছে সিট। আগামিকালই নন্দীগ্রাম (Nandigram)পৌঁছবে তদন্তকারী দল।    


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১০ মার্চ নন্দীগ্রামে ভোটপ্রচারে গিয়ে বাঁ পায়ে চোট পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁকে আনা হয় এসএসকেএমে। নন্দীগ্রামে মমতা বন্দ্য়োপাধ্যায় ষড়যন্ত্রের অভিযোগ করে দাবি করেছিলেন, ৪-৫জন ধাক্কা দেয়। গাড়ির দরজার চাপে আঘাত লাগে পায়ে। এরপর প্রতিটি নির্বাচনী সভায় বিজেপির দিকে আঙুল তুলেছেন মমতা। এই ঘটনায় নির্বাচন কমিশনে রিপোর্ট পাঠান মুখ্যসচিব। ওই রিপোর্টে বলা হয়েছে, প্রচণ্ড ভিড়ে দরজা চেপে গিয়েছে। আলাদা করে রিপোর্ট জমা দিয়েছেন বিশেষ পর্যবেক্ষক বিকাশ দুবে (Vivek Dubey)। তাঁর রিপোর্ট অনুযায়ী, 'এটা দুর্ঘটনা। হামলার কোনও প্রমাণ মেলেনি।' 


হুইলচেয়ারেই মমতার একের পর এক সভায় প্রচার করছেন। মমতা নাটকবাজি করছেন বলে গতকাল তোপ দাগেন শুভেন্দু অধিকারী। বিজেপি নেতারাও কটাক্ষ করছেন তৃণমূল নেত্রীকে। তদন্তের দাবিতে নির্বাচন কমিশনেও গিয়েছে বিজেপি (BJP)। এমন প্রেক্ষাপটে তদন্ত শুরু করছে  সিআইডি। আগামিকাল ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শী, স্থানীয়দের সঙ্গে কথা বলবেন সিটের সদস্যরা। 


আরও পড়ুন- West Bengal Election 2021: Yash-র সঙ্গে ছবি তোলায় শোকজের মুখে নির্বাচন কমিশনের একাধিক কর্মী