পিয়ালি মিত্র : অর্পিতার সংস্থায় ডিরেক্টর গাড়িচালক? ৩টে সংস্থার ডিরেক্টর অর্পিতা মুখোপাধ্য়ায়। সেই ৩ সংস্থায় অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গেই ডিরেক্টর পদে রয়েছেন আরও একজন। কর্পোরেট মন্ত্রক থেকে পাওয়া নথিতেই পাওয়া গিয়েছে এমন তথ্য। দেখা যাচ্ছে, অর্পিতা মুখোপাধ্য়ায়ের সঙ্গেই জয়েন্ট ডিরেক্টর পদে রয়েছেন কল্যাণ ধর নামে এক ব্যক্তি। এখন কে এই কল্যাণ ধর? তাঁকে খুঁজে বের করেছে Zee ২৪ ঘণ্টা। কল্যাণ ধর পেশায় একজন গাড়িচালক। সম্পর্কে নিজের বোনের স্বামী। যদিও কল্যাণ ধর নামে ওই ব্যক্তির দাবি, তাঁকে যে ডিরেক্টর পদে রাখা হয়েছে, তা তিনি জানেনই না। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইচ্ছে এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড। সেন্ট্রি ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেড। সিমবায়োসিস মার্চেন্টস প্রাইভেট লিমিটেড। কর্পোরেট মন্ত্রকের রেজিস্ট্রেশন অনুযায়ী এই তিন কোম্পানিরই ডিরেক্টর অর্পিতা মুখোপাধ্য়ায়। আর তাঁর সঙ্গে জয়েন্ট ডিরেক্টর কল্যাণ ধর। শুধু তাই নয়। রাজডাঙায় ইচ্ছে এন্টারটেইনমেন্টের অফিসের ঠিকানাও তাঁর নামে। যে ভবনটি মূলত বিয়েবাড়ি হিসেবে ভাড়া দেওয়া হত। স্বাভাবিকভাবেই এই তথ্য সামনে আসতেই খোঁজ পড়ে, কে এই কল্যাণ ধর? জানা যায়, এই কল্যাণ ধর হচ্ছেন অর্পিতার বোনের স্বামী ও পেশায় গাড়িচালক। তাঁকে খাতায় কলমে ডিরেক্টর বানিয়ে রেখেছিলেন অর্পিতা। 



কিন্তু এই কল্যাণ ধরের দাবি, তাঁকে কোম্পানির জয়েন্ট ডিরেক্টর করে রাখার কথা জানেন-ই না তিনি। তাঁর দাবি, মাসিক ১০ হাজার টাকার বিনিময়ে ড্রাইভার হিসেবে ইচ্ছে এন্টারটেইনমেন্টে কাজে নিযুক্ত হন। এখন মাসিক বেতন বেড়ে দাঁড়িয়েছে ১৮ হাজার টাকা। তিনি জানান, পার্থর সঙ্গে একাধিকবার অর্পিতাকে দেখেছেন তিনি। অর্পিতার সঙ্গে তাঁর শেষ দেখা হয়েছিল ১০ থেকে ১২ দিন আগে। তাঁর কাছ থেকে আধার কার্ড, প্যান কার্ডের মতো নথি নিয়েছিলেন অর্পিতা। কিন্তু সেটা কী কারণে, তা তাঁর স্পষ্ট জানা ছিল না। তাঁর বক্তব্য খতিয়ে দেখছেন ইডি আধিকারিকরা। ইচ্ছের অফিসে তল্লাশি চলছে। ভবনের তিনতলায় একটি অ্যাডভারটাইজিং সংস্থার শ্যুটিং চলছিল। ইডি আধিকারিকরা তা বন্ধ করে দিয়েছেন। যাঁরা শ্যুটিং করতে এসেছিলেন, তাঁদের মোবাইল জমা নিয়ে নেওয়া হয়েছে। তাঁদের ভিতরে রেখে দেওয়া হয়েছে। 


প্রসঙ্গত, অর্পিতা মুখোপাধ্য়ায়ের নামে মোট ১২টি কোম্পানির হদিশ মিলেছে। তার মধ্যে ৬টি কোম্পানির নথি মেলে মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়ের বাড়িতে। Zee ২৪ ঘণ্টার হাতে আসে ইডির সিজার লিস্ট। সেই সিজার লিস্টে দেখা যায়, মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে মিলেছে একাধিক জমি, বাড়ি ও কোম্পানির দলিলের কপি। বাজেয়াপ্ত প্রায় সব দলিলেই রয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের নাম। 


আরও পড়ুন, Arpita Mukherjee, SSC Scam: টাকা রাখতে বাড়িতে মাটির নীচে বাংকার বানান অর্পিতা! বিস্ফোরক মামী


Arpita Mukherjee, ED: চিনি ছাড়া ব্ল্যাক কফি চাই! জেরার মাঝে অর্পিতার আবদারে অবাক ইডি


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)