পিয়ালি মিত্র: ভুয়ো সিবিআই অফিসার শুভদীপ ব্যানার্জির কর্মকান্ডের  পর্দাফাঁস করল Zee 24 Ghanta। অভিযোগ করেছেন অভিযুক্তের স্ত্রী।  তিনি জানিয়েছেন,  শুভদীপের সঙ্গে ২০১৯ সালে রেজিস্ট্রি করে বিয়ে হয়। তারপর ২০২০ সালে সামাজিকভাবে বিয়ে। কিন্তু এরপরই সম্পর্কে চিড় ধরতে থাকে। শুভদীপ ব্যানার্জির ভুয়ো সিবিআই অফিসার সেজে থাকা এবং মিথ্যে পরিচয় দিয়ে বিয়ে করার কারণেই মূলত ভাঙন ধরে সংসারে। চুপ থাকতে পারেন না শুভদীপ ব্যানার্জির স্ত্রী। বিয়ের পরপরই ডিভোর্সের জন্য আবেদন করা হয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্ত্রী Zee 24 Ghanta-র অভিযোগ, "বিয়ের আগে জানিয়েছিল সিবিআই-র অ্যাসিস্টেন্ট ডিরেক্টর পদে কাজ করেন শুভদীপ ব্যানার্জি। কিন্তু ২০২০ সালের পর যখন ওঁদের বাড়ি যাই, তখন আসতে আসতে খোলসা হয় গোটা বিষয়টি। তখন বুঝতে পারি কিছু একটা অন্যায় কাজ চলছে। অফিসে যাওয়ার সময় নীলবাতির গাড়ি আসত বাড়ির সামনে। তাতে লেখা থাকত গর্ভমেন্ট অফ ইন্ডিয়া"। 


আরও পড়ুন: এবার ভুয়ো সিবিআই আধিকারিক! শহরে ফের জালিয়াতির পর্দাফাঁস জি ২৪ ঘণ্টায়


 তিনি আরও বলেন, "রোজ অফিসে যেত না। মাঝে মাঝে অফিস যেত শুভদীপ। বিদেশে দিনের পর দিন ঘুরতে যেত। অনেকদিন আত্মীয়ের বাড়িতে, বাইরে কাটিয়ে আসত। কিন্তু এত বড় একটা পোস্টে, সেরকম দায়িত্ব নিতে দেখতাম না তাঁকে। এতদিন কীভাবে ছুটি পেত সেটা ভাবাতো আমাকে। কোনও ডিপার্টেমেন্টে থাকলে তার যে চাপ, কিছুই দেখতাম না তার মধ্যে। কোনও চাপ থাকত না"। 


"এরপরই একটা একটা করে কাগজ পত্র দেখতে থাকি। সার্ভিস বুক, পে স্লিপ, স্যালারি মেসেজ খতিয়ে দেখি। সেগুলি নিয়ে গিয়ে CGO কমপ্লেক্সে দেখাই। তখন সেখান থেকে আমাকে জানান হয় এগুলি সব জাল"।