নিজস্ব প্রতিবেদন: শুক্রবার সন্ধেবেলা বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বাড়িতে যেতে পারেন  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। মহারাজের বাড়িতে তাঁর সফর নিয়ে এ বার মন্তব্য করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেন, ”সৌরভকে বলো রসগোল্লা, দই কিনে দিতে। বাংলার এই জিনিসগুলো ভাল।”


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একগুচ্ছ কর্মসূচি নিয়ে দুই দিনের বঙ্গ সফরে এসেছেন অমিত শাহ। তাঁর সফরসূচির প্রায় সবটাই জানা ছিল আগে থেকে। তবে বৃহস্পতিবারই তাঁর সফর সূচিতে এসেছে পরিবর্তন। হরিদাসপুরে বিএসএফের অনুষ্ঠানে তখন অমিত শাহ। ঠিক সেই সময়ে খবর পাওয়া যায় যে, শুক্রবার সন্ধেবেলা নাকি তিনি যাবেন বেহালার বীরেন রায় রোডে মহারাজের বাড়ি। সেখানে নাকি থাকবে মহারাজকীয় নৈশভোজের ব্যবস্থা। বিজেপি-র শীর্ষ নেতার বেহালা সফর নিয়ে মুখ্যমন্ত্রীর প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ”সৌরভকে বলো রসগোল্লা, দই কিনে দিতে। বাংলার এই জিনিসগুলো ভাল।”


 



শুক্রবার সন্ধেয় স্বরাষ্ট্রমন্ত্রী ভিক্টোরিয়ায় সংস্কৃতি মন্ত্রকের অনুষ্ঠানে আমন্ত্রিত হিসেবে যাবেন। সেখানে নৃত্য পরিবেশন করতে পারেন ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)। সেই অনুষ্ঠান শেষ হওয়ার কথা সন্ধে ৭টা নাগাদ। তারপর বিজেপির রাজ্য দপ্তরে একাধিক কর্মসূচি রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। কিন্তু এর ফাঁকেই তিনি চলে যাবেন বেহালার বীরেন রায় রোডের বিখ্যাত ‘মা মঙ্গলচণ্ডী ভবনে’। এমনটাই জানা গিয়েছে।


অমিত শাহর ছেলে জয় শাহর সঙ্গে বিসিসিআই পরিচালান করছেন সৌরভ। ২০২১ সালের বিধানসভা ভোটের আগে একবার সৌরভের বাড়িতে যাওয়ার কথা ছিল শাহর। তবে সেই সময় বোর্ড সভাপতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার জন্য দুজনের সাক্ষাৎ হয়নি। তবে এ বার সম্ভবত দু’ জনের দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।


সৌরভের বাড়িতে শাহের যাওয়া রাজনৈতিক ভাবে যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল। কারণ, একুশের বিধানসভা ভোটের আগে সৌরভের বিজেপিতে যোগদান করা নিয়ে একটা জোর গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও তখন কিছু হয়নি। তবে ২০২৪-এর লোকসভা ভোটের আগে তেমন কিছু ঘটে কিনা, সেদিকে নজর রাখছে রাজনৈতিক মহল। 


আরও পড়ুন: Big Breaking News: শুক্রবার সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের বাড়িতে যেতে পারেন অমিত শাহ


আরও পড়ুন: Mamata Slams Amit Shah: 'যদি কেউ বলে বাংলায় গেলে খুন হয়ে যাবেন, আমার গায়ে লাগে'; নাম না করে শাহকে নিশানা মমতার


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)