সুতপা সেন: করোনা নিয়ে রাজ্যের মানুষকে সতর্ক করার পাশাপাশি কুতত্সা করার জন্য বিরোধীদেরও নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে সংবাদ মাধ্যমের উদ্দেশ্যেও বলেন,  কেউ কিছু বললেও আপনারা তা চালিয়ে দিলেন বা লিখে দিলেন। একবারও পাল্টা চেক করার প্রয়োজন মনে করেন না? এর জন্য় তো আপনাদের বিরুদ্ধে একদিন অবমাননার মামলা হতে পারে। প্লিজ এটা করবেন না। কেউ কেউ মিথ্যে বলে বদনামটাতো করিয়ে দিচ্ছে। তারপর সত্যিটা যখন বের হচ্ছে তখন গোটাটা চেপে যাচ্ছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-এবার চিনকে টপকে বিশ্বে ১ নম্বর ভারত! কীসে জানেন?


বিজেপিকে নিশানা করে মমতা বলেন কিছু মিডিয়ার সাহায্য একবারে পরিকল্পনা করে তৃণমূলের বদনাম করছে বিজেপি। গতকাল আশ্চর্যভাবে কিছু অত্য়াশ্চার্য জিনিস বিজেপির একটি সভা থেরে দেখছিলাম। আপনারা দেখাচ্ছিলেন। টিভিতে অনেককিছুই আমার বিরুদ্ধে দেখালেন কিন্তু একবারও কি আমাকে জিজ্ঞাসা করেছিলেন? আমার অফিসকে জিজ্ঞাসা করেছেন?


কী বলা হল? কোনও একজন ভুঁইফোঁড়, কিম্ভূতকিমাকার প্রকাশ্য সভায় দাঁড়িয়ে বলছেন, তৃণমূল কংগ্রেসের জাতীয় দলের মর্যাদা চলে যাওয়ার পর ওদের যিনি সবচেয়ে বড় নেতা ''শাহজি' তাঁকে নাকি আমি ৪ বার ফোন করেছি। এটা আপানারা সারাক্ষণ টিভিতে দেখিয়েছেন। কোনও কোনও কাগজে আজ তা লেখা হয়েছে। আমি তাঁর পদত্যাগ চেয়েছি। কারণ আমার মনে হয়েছে তাঁর কথাবার্তা স্বরাষ্ট্র মন্ত্রী সুলভ নয়। এর জন্যই আমি তাঁর পদত্যাগ দাবি করেছি। আমি তাঁকে চারবার ফোন করেছি একথা যিনি বলেন, তাঁর উচিত জনগণের কাছে নাকখত্ দেওয়া উচিত্। আমি যদি ফোন করে থাকি, আপানাদের কথা দিচ্ছি আমি মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেব। আর যারা করিয়েছেন প্রমাণ হলে তারা কি নাকখত্ দেবেন?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)