নিজস্ব প্রতিবেদন : ছয় মাসের সন্তান কোলে হাওড়া ব্রিজ থেকে ঝাঁপ দিলেন মা। নৌসেনার টহলদারি দল তত্পরতার সঙ্গে মা ও সন্তানকে উদ্ধার করলেও, পরে হাসপাতালে শিশুটির মৃত্যু হয়েছে। এসএসকেএম-এ চিকিত্সাধীন রয়েছেন মা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রবিবাসরীয় দুপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, স্নান করতে গিয়ে নিখোঁজ ২ বান্ধবীর কঙ্কাল মিলল জঙ্গলে, মৃত্যুর কারণ ঘিরে রহস্য


এদিন হাওড়া ব্রিজের নীচে গঙ্গাবক্ষে টহল দেওয়ার সময় হঠাত্ই সন্তান কোলে হাওড়া ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ দিতে এক মহিলাকে চোখে পড়ে নৌসেনার টহলদারি দলের। ঘটনাক্রমে শিশুটি ব্রিজের নীচেই একটি গাছে আটকে যায়। এদৃশ্য দেখা মাত্রই অত্যন্ত দ্রুততার সঙ্গে মা ও সন্তানকে উদ্ধার করে নৌসেনার টহলদারি দল।


উদ্ধার করে তাঁদের দুজনকেই নিয়ে যাওয়া হয় হাসপাতালে । পরে সেখানে শিশুটির মৃত্যু হয়। গুরুতর জখম অবস্থায় মা এখন হাসপাতালে চিকিত্সাধীন। তবে, কী কারণে দুধের শিশুকে নিয়ে ওই মহিলা আত্মহত্যার চেষ্টা করলেন, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে অনুমান, মানসিক অবসাদ থেকেই এমন চরম সিদ্ধান্ত নেন ওই মহিলা।


আরও পড়ুন, নিপা নয়, স্বস্তির মধ্যেও সফিকুলের সংক্রমণ নিয়ে ধোঁয়াশা


জানা গেছে, ওই মহিলার স্বামী পেশায় ট্যাক্সিচালক। আদতে বিহারের বাসিন্দা ওই দম্পতি গত ৬ মাস ধরে আনন্দপুরে একটি বাড়িতে ভাড়া ছিলেন। স্থানীয়রা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে সাংসারিক অশান্তি চলছিল। কিন্তু, তার পরিণতি যে এমন ভয়াবহ হতে তা দুঃস্বপ্নেও কেউ আঁচ করতে পারেননি।