নিজস্ব প্রতিবেদন:  রাতের কলকাতায় উন্মত্ত যুবকদের নারকীয় উল্লাস! ট্যাক্সিতে যেতে যেতে পথচলতি তরুণীদের লক্ষ্য করে রাসায়নিক-বৃষ্টি। গুরুতর আহত ৬ তরুণী। তাঁদের এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার রাত নটা। রবীন্দ্র সরোবর থানা এলাকার পণ্ডিতিয়া রোড দিয়ে ঝড়ের গতিতে ছুটছে একটি ট্যাক্সি। রাস্তার অন্যান্য গাড়িচালক ও পথচলতি মানুষদের চিত্কার কিছুটা হলেও গতি কমে ট্যাক্সিটির। ট্যাক্সি জানলা দিয়ে কয়েকজন উন্মত্ত যুবককে তরল জাতীয় পদার্থ বাইরে ছুড়ে ফেলতে দেখেন স্থানীয়রা। প্রথমটায় জল ভেবেছিলেন স্থানীয়রা। কিন্তু পরে রাস্তা দিয়ে যাওয়া ছয় তরুণীর আর্তচিত্কারে টনক নড়ে স্থানীয়দের। ততক্ষণে মুখে, গায়ে অসহ্য জ্বালা নিয়ে রাস্তায় বসে পড়েছেন ওই ছয় তরুণী।


আরও পড়ুন: স্বামী প্রাক্তন স্ত্রীর সঙ্গে রাত কাটাতেন, ঘরে একা ঘুমোতেন দ্বিতীয় স্ত্রী, তাতেই হল কাল


স্থানীয়রা তাঁদের প্রথমে শিশুমঙ্গল ও পরে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


প্রথমে ট্যাক্সিটিকে ধরতে পারেননি স্থানীয়রা। কিন্তু পরে ওই রাস্তা দিয়েই ফের একইভাবে ট্যাক্সি ফিরলে, স্থানীয়রা ধাওয়া করে ধরে ফেলেন। তবে হরিশ মুখার্জি থানা এলাকায় ট্যাক্সিটি ফেলে চালক ও অভিযুক্ত যুবকরা পালিয়ে যায়।


আরও পড়ুন: 'একবারের জন্য দেখা করো...' প্রেমিকাকে ডেকেই জড়িয়ে ধরলেন যুবক, তারপরের দৃশ্য ভাবাও কঠিন


কালীঘাট থানার পুলিস ট্যাক্সিটি আটক করেছ। রবীন্দ্র সরোবর থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্তদের পরিবারের লোকেরা। হামলাকারীরা নির্দিষ্ট কাউকে নিশানা করেছিল নাকি আতঙ্ক ছড়াতে এই কাণ্ড ঘটিয়েছে তা স্পষ্ট নয়। ট্যাক্সির মালিক জয়ন্ত মণ্ডলকে আটক করেছে পুলিস। চালকের খোঁজ পেতে তাঁর জেরা চলছে।