জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ বর্তমানে মীন রাশিতে রয়েছে এবং ৩১ মার্চ ট্রানজিট করার পরে মেষ রাশিতে প্রবেশ করবে। বুধকে গ্রহের রাজপুত্র বলা হয়। বুধ হল সম্পদ, বুদ্ধিমত্তা, ব্যবসার গ্রহ। বুধ মেষ রাশিতে প্রবেশ করবে, শুক্র এবং রাহু ইতিমধ্যেই মেষ রাশিতে উপস্থিত রয়েছে। এমন পরিস্থিতিতে, মেষ রাশিতে বুধ, শুক্র এবং রাহুর সংমিশ্রণ সমস্ত রাশির উপর বড় প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক কোন তিনটি রাশির জন্য বুধের গমন শুভ ফল দেবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধ গমন এই ব্যক্তিদের ভাগ্য উজ্জ্বল করবে


মেষ রাশি: বুধ স্থানান্তর করবে এবং এটি মেষ রাশিতে প্রবেশ করবে এবং এর সবচেয়ে শুভ প্রভাব মেষ রাশির মানুষের উপর পড়বে। মেষ রাশির জাতকদের ব্যক্তিত্বের প্রতি আকর্ষণ বাড়বে। অর্থ লাভ হবে। কাঙ্খিত চাকরি পেতে পারেন। আটকে থাকা কাজ শেষ হবে।


আরও পড়ুন: Chicken Recipes : বাঙালির আবেগ, রবিবারের মুরগির লাল ঝোল: থাকলো রেসিপি


কর্কট রাশি: বুধের রাশি পরিবর্তন কর্কট রাশির জন্য ভালো হবে। আপনার দুশ্চিন্তা কম হবে। অঢেল সম্পদ লাভ হবে। সন্তান সুখ পাবেন। সন্তান-সন্ততি সংক্রান্ত কিছু ভালো খবর পাওয়া যেতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। সামগ্রিকভাবে, এই সময়টি সম্পূর্ণ অনুকূল হবে। তাই প্রতিটি কাজেই সাফল্য পাবেন।


আরও পড়ুন: Rahu Mercury Conjuction: সামনেই জড়ত্ব যোগ! জেনে নিন রাহু-বুধের বিরল এ মিলনে কার উপর কী প্রভাব পড়বে...


কুম্ভ রাশি: বুধের রাশি পরিবর্তন কুম্ভ রাশির জাতকদের শক্তিশালী সুবিধা দেবে। বিশেষ করে যারা ব্যবসা করছেন তারা প্রচুর মুনাফা করতে পারেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। চাকরিতে ইনক্রিমেন্ট অথবা প্রমোশন পেতে পারেন। বিনিয়োগের জন্য এই সময় ভালো।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)