জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি নির্দিষ্ট সময়ে তাদের রাশি পরিবর্তন করে এবং অন্যান্য গ্রহের সঙ্গে বন্ধুত্ব তৈরি করে। আগামী ২৭ ফেব্রুয়ারি বুধ গ্রহের রাজপুত্র পাড়ি দিতে চলেছেন। বুধের চিহ্ন পরিবর্তন করে, শনির রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। ৩০ বছর পরে, এমন একটি কাকতালীয় ঘটনা ঘটেছে যে শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বসছে। অতএব, বুধের ট্রানজিট থেকে কুম্ভ রাশিতে শনি ও বুধের মিলন ঘটবে। জ্যোতিষশাস্ত্রে, বুধ এবং শনির এই সংমিশ্রণটিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় কারণ শনি এবং বুধের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এর সঙ্গে, কুম্ভ রাশিতে বুধ এবং শনির মহামিলন ৩০ বছর পর তৈরি হচ্ছে। এই জোট ১২টি রাশির সমস্ত জাতকের উপর একটি বড় প্রভাব ফেলবে। এর মধ্যে, শনি এবং বুধের এই সংমিশ্রণটি চারটি রাশির জাতকদের জন্য অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হবে।


আরও পড়ুন: International Destinations: বাজেটের জন্য আটকে যাচ্ছে বিদেশ ভ্রমণ? ১ লাখেই রিল্যাক্স করুন এই ৭ ডেস্টিনেশনে


বুধ-শনি সংযোগ এই রাশিগুলির জন্য শুভ ফল দেবে


মেষ রাশি: বুধ-শনির যোগে বুধ গমনের ফলে মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল পাওয়া যাবে। এসব মানুষের আয়ের ব্যাপক বৃদ্ধি ঘটবে। আগে করা কাজের শুভ ফল পাবেন। চাকরি-ব্যবসায় ভাগ্য আপনার সঙ্গে থাকবে। একটি বড় চুক্তি স্বাক্ষর হতে পারে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে।


বৃষ রাশি: শনি ও বুধের সংমিশ্রণে বৃষ রাশির জাতকদের কর্মজীবন ও ব্যবসায় বিশেষভাবে লাভ হবে। চাকরিপ্রার্থীদের পদোন্নতি, বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। এবার ব্যবসায়ীদেরও সুবিধা দেবে। অর্থ লাভ হবে। নতুন কাজ শুরু করতে পারেন।


আরও পড়ুন: Money Bag: সংসারে অর্থাভাব কমাতে চান? মানিব্যাগে এই জিনিসটি রাখলেই কেল্লাফতে


মিথুন রাশি: বুধ ও শনির সংমিশ্রণ মিথুন রাশির জাতকদের জন্য ভালো ভাগ্য বয়ে আনবে। বন্ধ কাজ নতুন করে হবে। আপনার পরিকল্পনা আপনার প্রয়োজন অনুযায়ী ফল দেবে। বেড়াতে যেতে পারেন। শিক্ষার্থীদের জন্যও এই সময়টি শুভ। পরীক্ষা-প্রতিযোগীতায় সাফল্য পেতে পারেন।


কর্কট রাশি: বুধের রাশি পরিবর্তনের কারণে বুধ-শনির যোগসূত্র কর্কট রাশির জাতকদের শিক্ষা ক্ষেত্রে বড় সুবিধা দেবে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে আগ্রহ থাকবে। বেড়াতে যেতে পারেন। অর্থ লাভ হবে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)