Money Bag: সংসারে অর্থাভাব কমাতে চান? মানিব্যাগে এই জিনিসটি রাখলেই কেল্লাফতে

আপনি আপনার মানিব্যাগে কোন ছোট জিনিসটি রাখবেন যা আপনার জীবনকে বদলে দিতে পারে? অসাধারণ ছোট্ট একটি জিনিস আপনার জীবনে সমস্ত সমস্যাকে দূর করতে পারে?

Updated By: Feb 22, 2023, 05:09 PM IST
Money Bag: সংসারে অর্থাভাব কমাতে চান? মানিব্যাগে এই জিনিসটি রাখলেই কেল্লাফতে
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাস্তুবিদরা মনে করেন, অর্থনৈতিক সংকটকে যদি কাটিয়ে তুলতে চান তাহলে মানিব্যাগে এই ছোট্ট একটা জিনিস রাখতে পারেন। মানিব্যাগ এই জিনিসটি যদি রাখেন, তাহলে জীবনের কোন সমস্যাই আপনাকে ছুঁতে পারবে না। আপনি আপনার মানিব্যাগে কোন ছোট জিনিসটি রাখবেন যা আপনার জীবনকে বদলে দিতে পারে? অসাধারণ ছোট্ট একটি জিনিস আপনার জীবনে সমস্ত সমস্যাকে দূর করতে পারে? আপনি কি জানেন এই জিনিসটি কী?

আরও পড়ুন, International Destinations: বাজেটের জন্য আটকে যাচ্ছে বিদেশ ভ্রমণ? ১ লাখেই রিল্যাক্স করুন এই ৭ ডেস্টিনেশনে

অর্থনৈতিক সমস্যায় ভুগছেন? তাহলে মানিব্যাগে অথবা আপনি যেখানে টাকা-পয়সা রাখেন, সেখানে এক টুকরো হলুদ রেখে দিন, এক টুকরো হলুদ আপনার জীবনকে পাল্টে দিতে পারে এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞ। তবে শুধু অর্থাভাবই নয়। এক টুকরো হলুদ আপনি যদি বিছানার তলায় রেখে দেন, তাহলে শারীরিক অসুস্থতা থেকেও আপনি রক্ষা পাবেন। 

দাম্পত্য কলহকে দূর করতে সাহায্য করে কাঁচা হলুদ কাঁচা হলুদ। আপনি যদি আপনার বেডরুমে দুই এক টুকরো রেখে দিতে পারেন, তাহলে সংসারে অশান্তি দূর হয়। জীবনে সাফল্য আনতে সাহায্য করে কাঁচা হলুদ। প্রতিদিন কাঁচা হলুদ যদি সামান্য জলের মধ্যে মিশিয়ে আপনি যদি স্নান করতে পারেন অথবা কাঁচা হলুদ আপনি যদি আপনার সঙ্গে রাখতে পারেন মানিব্যাগের মধ্যে রাখতে পারেন, তাহলে জীবনে অবশ্যই সাফল্য আসবে, কোন ইন্টারভিউতে যাওয়ার সময় কাছে এক টুকরো হলুদ রেখে দিতে পারেন।

মানসিক শান্তি বজায় রাখতে সাহায্য করে কাঁচা হলুদ কাঁচা হলুদের দুধ পান করা অথবা কাঁচা হলুদ আপনি যদি আপনার সঙ্গে রাখতে পারেন মানি ব্যাগের ভেতরে রাখতে পারেন তাহলে বাস্তু বিশেষজ্ঞ সবগুলো বলছে, এর ফলে যেহেতু অর্থনৈতিক সমস্যা কেটে যায় তাই মানসিক শান্তি অধিকাংশ ফিরে আসে।

আরও পড়ুন, Vastu Tips: পরিচ্ছন্ন রাখুন ঘর, শনিদেবের কোপে হারাবেন ধন-দৌলত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এর বৈজ্ঞানিক ভিত্তি সম্পর্কে জি ২৪ ঘণ্টার কোনও দায় নেই।)

.