নিজস্ব প্রতিবেদন: এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (AAI), সিভিল এভিয়েশন পরিকাঠামো তৈরি, আপগ্রেড, রক্ষণাবেক্ষণ এবং পরিচালনার জন্য এই PSU-টি বিভিন্ন বিষয়ে শিক্ষানবিশদের জন্য শূন্যপদ ঘোষণা করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মোট ৬৩ টি পদের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। যে প্রার্থীরা বিভিন্ন ক্ষেত্রে ডিপ্লোমা বা ডিগ্রি পেয়েছেন এবং মহারাষ্ট্র, গুজরাট, মধ্যপ্রদেশ বা গোয়ার বাসিন্দা, তারা আবেদনের যোগ্য হবেন।  শুধুমাত্র ১ মার্চ,২০১৯ তারিখে বা তার পরে ডিগ্রি/ডিপ্লোমা পাস করা প্রার্থীরাই এই পদগুলির যোগ্য। অনলাইনে আবেদন করার শেষ তারিখ ৩০ নভেম্বর, ২০২১। 


আরও পড়ুন: Bus Fare: বাসের ভাড়া বাড়ছে না, জ্বালানির খরচ কমাতে বিকল্প পরিকল্পনায় জোর রাজ্যের


প্রার্থীদের পূর্ণ-সময়ের নিয়মিত চার বছরের ইঞ্জিনিয়ারিং ডিগ্রি বা সংশ্লিষ্ট স্ট্রিমের তিন বছরের ডিপ্লোমা থাকতে হবে। শিক্ষানবিশদের বয়স সীমা ৩১ অক্টোবর, ২০২১ তারিখে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ২৬ বছর হতে হবে। 


ডিগ্রিধারীরা প্রতি মাসে ১৫০০০ টাকা পাবেন, আর ডিপ্লোমাধারীরা ১২০০০ টাকা পাবেন। BOAT/NATS পোর্টালের মাধ্যমে অনলাইন আবেদন শুরু হবে ১ নভেম্বর, ২০২১ তারিখে। NATS পোর্টালের মাধ্যমে অনলাইন আবেদনের শেষ তারিখ ৩০ নভেম্বর, ২০২১।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)