নিজস্ব প্রতিবেদন: ভারতের জনপ্রিয় পর্যটন কেন্দ্রগুলির মধ্যে কাশ্মীর অন্যতম। এই গরমে কাশ্মীরে ঘুরতে যেতে পারলে তো কথাই নেই! কিন্তু স্বাদ থাকলেও ‘ভূস্বর্গ’ ঘুরতে যাওয়া অনেক মধ্যবিত্ত বাঙালির সাধ্যে কুলায় না। তবে এখন আর কোনও চিন্তা নেই! কারণ, মাথাপিছু মাত্র ১৬,৫৯০ টাকাতেই এ বার ৯ দিন কাশ্মীর ঘুরে আসতে পারবেন আপনি! অবিশ্বাস্য হলেও এমন দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে আইআরসিটিসি (IRCTC)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মধ্যবিত্তর কথা মাথায় রেখে দুর্দান্ত প্যাকেজ ট্যুরের ব্যবস্থা করেছে IRCTC। যাত্রীকে নিজের খরচে জম্মুতে পৌঁছাতে হবে। সেখান থেকে শুরু হবে যাত্রা। এই প্যাকেজ ট্যুরে ৩ তারা হোটেলে থাকার আয়োজন করা হবে। এসি গাড়িতে করে ঘুরিয়ে দেখানো হবে পর্যটকদের। গাইড, পার্কিং এবং টোলের খরচ প্যাকেজের মধ্যেই ধরে নেওয়া হয়েছে।


আরও পড়ুন: পাহাড়ে লুকিয়ে থাকা শিকারীর খোঁজে ভাইরাল হল ছবিটি!


IRCTC-এর তরফ থেকে জানানো হয়েছে, এই ৮ রাত ও ৯ দিনের ট্যুরে ঘোরানো হবে জম্মু, কটরা, শ্রীনগর, গুলমার্গ, সোনমার্গ আর পহেলগাঁও। তিন জন মিলে এই ট্যুরে সামিল হলে খরচ হবে মাথাপিছু ১৬,৫৯০ টাকা। দু’জনের জন্য এই ট্যুরে খরচ হবে মাথাপিছু ১৯,৯৩০ টাকা। যাত্রা শুরু হচ্ছে ১ জুন থেকে। এই অফারটি চলবে ২০২০ সালের ৩০ এপ্রিল পর্যন্ত।


বিস্তারিত তথ্যের জন্য ক্লিক করুন এই লিঙ্কে: irctctourism


তথ্যসূত্র: দৈনিক ভাস্কর।