জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা লক্ষ্মীকে ধন-সম্পদের দেবী হিসেবে পূজা করা হয়। তাঁর আরাধনা করলে ঘরে সুখ ও সম্পদের অভাব হয় না। কথিত আছে যে দেবী লক্ষ্মী সন্ধ্যায় ভ্রমণে যান এবং তিনি যে বাড়িতে যান তা ধন-সম্পদে ভরা থাকে এবং এমন বাড়িতে অর্থের অভাব হয় না। কথিত আছে যে সকালেও দেবী লক্ষ্মী আপনার বাড়িতে আসেন। এ ছাড়া জ্যোতিষশাস্ত্রে সূর্যাস্তের পর কিছু লক্ষণের কথাও বলা হয়েছে যা ইঙ্গিত দেয় যে দেবী লক্ষ্মী আপনার বাড়িতে এসেছেন এবং আপনি শীঘ্রই আর্থিক সুবিধা পেতে চলেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আসুন জেনে নেওয়া যাক কোন কোন লক্ষণ দ্বারা আমরা জানতে পারি যে আপনার ঘরে দেবী লক্ষ্মী বিরাজ করছেন।


পিঁপড়ার ঝাঁক


জ্যোতিষ শাস্ত্র অনুসারে বাড়িতে পিঁপড়ার ঝাঁক দেখা খুবই শুভ বলে মনে করা হয়। কথিত আছে যে যদি সূর্যাস্তের পরে ঘরে পিঁপড়ার ঝাঁক দেখা যায়, তাহলে এর অর্থ হল দেবী লক্ষ্মী আপনার উপর খুব খুশি এবং আপনি আর্থিক সুবিধা পেতে চলেছেন।


আরও পড়ুন: Horoscope Today: মেষের রোমান্স, তুলার প্রাপ্তি, ধনুর দারুণ শুভ; জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন...


একটি টিকটিকি দেখা


বাড়িতে টিকটিকি দেখতে আমরা প্রায়ই বিরক্ত বোধ করি, কিন্তু জ্যোতিষশাস্ত্র অনুসারে বাড়িতে টিকটিকি থাকা শুভ। কথিত আছে সূর্যাস্তের পর ঘরে তিনটি টিকটিকি একসঙ্গে দেখা দেবী লক্ষ্মীর আগমনের লক্ষণ।


আরও পড়ুন: Saturn Transits Aquarius: ৩০ বছর পরে রাশিবদল করছেন শনি! দেখুন, সৌভাগ্যের জোয়ার আসবে কাদের ঘর-সংসারে...


পাখির বাসা


জ্যোতিষশাস্ত্র অনুসারে বাড়িতে পাখির বাসা তৈরি করা শুভ বলে মনে করা হয়। কথিত আছে যে যদি আপনার বাড়িতে একটি পাখি বাসা তৈরি করে, তার মানে হল দেবী লক্ষ্মী আপনার উপর খুশি এবং আপনি শীঘ্রই আকস্মিক ধন লাভ করবেন এবং আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে।


স্বপ্নে তাদের দেখা


প্রতিটি মানুষ ঘুমের মধ্যে স্বপ্ন দেখে। জ্যোতিষশাস্ত্র অনুসারে স্বপ্নে পেঁচা, শঙ্খ, সোনা, গোলাপ, সাপ দেখাও শুভ বলে মনে করা হয়। কথিত আছে যে স্বপ্নে এই জিনিসগুলি দেখলে আপনি অর্থ পেতে চলেছেন।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)