নিজস্ব প্রতিবেদন: ২৮ অক্টোবর থেকে শুরু হওয়া Nykaa এবং Nykaa ফ্যাশন অপারেটর FSN ই-কমার্স ভেঞ্চারস-এর আইপিও বিডিংয়ের শেষ দিন  ১ নভেম্বরের মধ্যে ৮২ বার সাবস্ক্রাইব করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সাবস্ক্রিপশন তথ্য অনুসারে, ২.৬৪ কোটি ইকুইটি শেয়ারের আইপিও ছিল এবং ২১৬.৫ কোটি ইক্যুইটি শেয়ারের জন্য বিড আসে। যোগ্য প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা (QII) তাদের সংরক্ষিত পরিমাণের ৯১.১৮ গুণ বিড করেছে, এবং অ-প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা তাদের সংরক্ষিত অংশের ১১২.০২ গুণ কিনেছে। খুচরা বিনিয়োগকারীদের জন্য আলাদা করা একটি অংশ ১২.০৬ বার সাবস্ক্রাইব করা হয়েছে, যেখানে কর্মীদের জন্য আলাদা করা একটি অংশ ১.৮৭ বার সাবস্ক্রাইব করা হয়েছিল।


আরও পড়ুন: 'পশ্চিমবঙ্গ জঙ্গী গ্যাংস্টার এদের শেল্টার হয়ে গেছে', তৃণমূলকে বেনজির আক্রমন দিলীপের


ফাল্গুনী নায়ার দ্বারা স্পনসর করা Nykaa, একটি আইপিওর মাধ্যমে ৫,৩৫১.৯২ কোটি টাকা সংগ্রহ করার পরিকল্পনা করেছে৷ অফারটিতে রয়েছে ৬৩০ কোটি টাকার নতুন ইস্যু এবং ৪,৭২১.৯২ কোটি টাকার শেয়ার প্রোমোটার এবং বিনিয়োগকারীদের জন্য। অফারের মূল্য সীমা হল প্রতি শেয়ার পিছু ১,০৮৫ থেকে ১,১২৫ টাকা।


খসড়া কাগজপত্র অনুসারে, কোম্পানিটি আইপিও-র মাধ্যমে প্রাপ্ত অর্থ ব্যাবহার করে রিটেল লোকেশন এবং নতুন গুদাম স্থাপন করতে চায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)