নিজস্ব প্রতিবেদন: বাস্তুশাস্ত্র বলে, পিরামিড সংসারে এনার্জি বা শক্তির ব্যালান্স অর্থাৎ ভারসাম্য বজায় রাখে। বাস্তুদোষ থেকে থাকলে তা নিরাময় করে পিরামিড। তবুও বাড়িতে পিরামিড রাখতে চাইলে একটু সাবধান হতেই হয়। এবং কিছু কিছু  নিয়ম এ ক্ষেত্রে মেনে চলা মঙ্গল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পিরামিড বাড়ির নেগেটিভ শক্তিকে দূর করে। বাড়ির সংশ্লিষ্ট অংশ না ভেঙেই অর্থাৎ, নতুন করে কোনও নির্মাণকাজ না করেই শুধু পিরামিড দিয়েই বাড়ির সেই অশুভ শক্তিকে আটকে বা ঘুরিয়ে দেওয়া যায়।


বাড়ির কোনও ছাদ যদি পিরামিডের আকৃতিতে তৈরি করা হয় তবে বাস্তু মতে, সেই ছাদের নীচে বসলে মানসিক সমস্যা কেটে যায়। দুর্বল স্মৃতিও সক্রিয় হয়ে ওঠে।


বাড়ির কোনও কোণ অশুভ হিসেবে চিহ্নিত হলে বাড়ির উত্তরকোণে একটি ট্রায়াঙ্গল রাখা যায়। এর ফলে সেই অশুভ প্রভাব কেটে যায়। অনিদ্রা ও পিঠের ব্যথায় ভুগলেও তা থেকে রেহাই মেলে।


ঘরে নির্দ্বিধায় পিরামিডের ছবি ঝোলানো যায়। এর মধ্যে কোনও অশুভ নেই। বাড়ির ব্যালকনিতেও পিরামিড রাখা যেতে পারে। এতে ব্যালকনি দিয়ে বাড়িতে ঢুকে পড়া নেগেটিভ এনার্জি ব্যাহত হয়। 


বাড়ির বা ফ্ল্যাটের সদর দরজা দিয়েই বাড়িতে লোকজন ঢোকেন। আগত প্রত্যেক মানুষ আলাদা। কেউ ভালো চিন্তা, কেউ মন্দ চিন্তা নিয়ে আসেন। তাই এই চিন্তাপ্রবাহ ব্যালান্স করতে সদর দরজাতেও রাখা যেতে পারে পিরামিড। তবে খেয়াল রাখতে হবে, তা যেন কারও নজরে না পড়ে। 


কর্মস্থলের একেবারে কেন্দ্রে যদি পিরামিড রাখা থাকে তবে তা একটা বন্ধুত্বপূর্ণ সহাবস্থানের আবহাওয়া তৈরি করে রাখে। এতে কাজ ভাল হয়।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 


আরও পড়ুন: Sovereign Gold Bond: ছাড়ে সোনা কেনার সুবর্ণ সুযোগ! সামনে মাত্র ৪ দিন!