জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আপাতত অবস্থান বক্রীতে। তবে দীপাবলির পর অর্থাত্ নভেম্বর মাস থেকে শনির অবস্থানে বড় বদল হতে চলেছে। এর ফলে বেশ কিছু রাশির জাতকদের জীবন অতিষ্ট হতে চলেছে। কোনও কাজেই এরা সহজে সফল হবে না। সবতেই আসবে বাধা। শনির কোপ থেকে বাঁচা কঠিন। তাই দেখে নিন কারা রয়েছে শনির নজরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মকর


খরচ বেড়ে যাবে হু হু করে। কোনও জায়গায় টাকা ইনভেস্ট করতে গেলেও সমস্যায় পড়বেন। ব্যক্তিগত সম্পর্কে প্রভাব ফেলবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। ফলে সামলে চলতে হবে। সবে মিলিয়ে মকর রাশির জাতকদের জন্য শনির মার্গি অত্যন্ত অশুভ।


কর্কট


শনির মার্গি কর্কট রাশির জাতকদের প্রবল ক্ষতি করতে পারে। কাজের জায়গা ভালো থাকলেও পরিবারে শান্তি থাকবে না। সামলে চলুন। মানসিকভাবে প্রবল চাপে থাকবেন। স্বাস্থ্যও খারাপ হতে পারে। আত্মীয়দের সঙ্গে ঘটে যাওয়া কোনও ঘটনা ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলতে পারে।


মীন


কাজের জায়গায় বাধা পাবেন। শনির মার্গি মীন রাশির জাতকদের সমস্যাগুলো আরও বাড়িয়ে দেবে। এগোতে গেলেও আপনাকে পেছনে টেনে ধরবে। প্রবল মানসিক জোর থাকলে এর থেকে রেহাই পাবেন। পারিবারিক জীবন বিপর্যস্ত হয়ে যেতে পারে।


(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)