জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুক্রকে প্রেম রোমান্স, সৌন্দর্য, সম্পদ ও বিলাসের কারক বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, জন্মকুণ্ডলীতে শুক্র গ্রহ ভালো অবস্থানে থাকলে জাতকের জীবনে ধন-সম্পদের অভাব হয় না এবং তিনি সুখ-স্বাচ্ছন্দ্যে ভরপুর জীবনযাপন করেন। এর পাশাপাশি তিনি তার সঙ্গীর কাছ থেকে অনেক ভালোবাসা পান। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৫ ফেব্রুয়ারি শুক্র গ্রহ মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্রের গমন সমস্ত রাশির লোকদের জীবনে একটি বড় প্রভাব ফেলবে। শুক্রের রাশি পরিবর্তন কিছু রাশির জন্য খুব শুভ ফল দেবে। আসুন জেনে নেওয়া যাক যে কোন রাশির জাতক জাতিকারা শুক্র গ্রহের দ্বারা লাভবান হবেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেষ রাশি: শুক্রের গমন মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দিতে চলেছে। তাদের জীবনে সম্পদ ও বিলাসিতা থাকবে। আরাম আয়েশে অনেক টাকা খরচ হবে। তবে তারা আর্থিক সুবিধাও পাবেন। অন্যদিকে বেসরকারি খাতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন। বেতন বৃদ্ধি হতে পারে। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। কিছু লোক বিদেশ থেকে সুবিধা পেতে সক্ষম হবে।


আরও পড়ুন: Kolkata Book Fair: বইমেলায় কি দেখা পেয়েছেন পাতিপুরুষের? না পেলে খুঁজে পেতে আলাপ করুন...


বৃষ রাশি: শুক্রের গমন বৃষ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। মানসিক তৃপ্তি পাবেন। যে কোনও ইচ্ছা পূরণ হবে। আপনি একটি বড় সুযোগ পেতে পারেন। একটি নতুন কাজের প্রস্তাব আসতে পারে বা আপনি একটি নতুন প্রকল্পে জড়িত হতে পারেন। অন্যদিকে ব্যবসায়ীরা লাভবান হবেন।


আরও পড়ুন: Surya Guru Yuti 2023: ১২ বছর পরে ফের গ্রহের রাজা সূর্য ও গুরু বৃহস্পতির 'মহাসংযোগ', অর্থলাভ হবে ৫ রাশির


মিথুন রাশি: শুক্রের গমন মিথুন রাশির জাতকদের জন্য প্রেম এবং অর্থ দুটোই নিয়ে আসবে। মানুষের সঙ্গে ভদ্র আচরণ করলে বড় উপকার হতে পারে।


কর্কট রাশি: শুক্রের গমন কর্কট রাশিদের অনেক সমস্যা থেকে মুক্তি দেবে। বিশেষ করে চাকরিজীবীরা বহুল প্রতীক্ষিত পদোন্নতি ও বেতন পেতে পারেন। যেকোনও পুরস্কার পেতে পারেন। ব্যবসায়ীরা আর্থিক সুবিধা পাবেন এবং দূরের যাত্রায় যেতে পারেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)