ওয়েব ডেস্ক: মাত্র ১২ টাকার টিকিটেই করতে পারবেন বিলাস বহুল বিমান সফর। এবার তাহলে, ইচ্ছে হলেই যাওয়া যাবে লন্ডন কিংবা প্যারিস, খরচ মাত্র ১২ টাকা। অবাক হচ্ছেন? ভাবছেন, ঠাট্টা করা হচ্ছে? ভুল ভাবছেন, এটা একেবারেই ঠাট্টা নয়। আপনাকে বিশ্বাস করতেই হবে এই অবিশ্বাস্য সারপ্রাইজ অফারের কথা। কারণ, নিজেদের ১২ বছর পূর্তি উপলক্ষে এমনই অকল্পনীয় এবং আকর্ষণীয় পরিষেবা দিতে চলেছে স্পাইস জেট। হ্যাঁ, কেবল মাত্র স্পাইস জেটই আগামী একবছর আন্তর্জাতিক এবং আঞ্চলিক বিমান পরিষেবা দিতে চলেছে মাত্র ১২ টাকায়। স্পাইস জেট এই পরিষেবার পোশাকি নাম দিয়েছে "১২ বছর, বড় ধামাল"। আজ থেকেই শুরু হচ্ছে এই পরিষেবা, চলবে ২৮ মে পর্যন্ত।  ২৬ জুন, ২০১৭ থেকে আগামী বছরের ২৪ মার্চ পর্যন্ত গ্রাহক ১২ টাকায় আন্তর্জাতিক এবং আঞ্চলিক বিমান পরিষেবা পাবেন, কেবলমাত্র স্পাইস জেট-এ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এছাড়াও ১২ বছর পূর্তি উপলক্ষে একটি লাকি ড্র-ও করবে স্পাইস জেট। সেখানে যারা স্পাইস জেট-এর ওয়েবসাইট থেকে বিমান টিকিট কিনবেন তাদের নিয়ে একটি লাকি ড্র করবে সংস্থাটি। ১২ জন 'ভাগ্যবান' ক্রেতার নাম সেই লাকি ড্র থেকে বেছে নেওয়া হবে এবং তাদেরই বিনামূল্যে আন্তর্জাতিক এবং আঞ্চলিক বিমান টিকিট দেবে স্পাইস জেট। 


তবে এমন আকর্ষণীয় অফার, এই প্রথম স্পাইস জেট ঘোষণা করল, তেমনটা একেবারেই নয়। এর আগেও মাত্র ৮৪৯ টাকার বেস প্রাইজে বিমান টিকিটের অফার দিয়েছিল স্পাইস জেট।