নিজস্ব প্রতিবেদন: আইটিসি-এর সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি, ব্র্যান্ডের নতুন অ্যাম্বাসেডর হিসেবে ‘কিং অফ ফ্যান্টাসি - শাহরুখ খানের সাথে একটি নতুন যাত্রার সূচনা ঘোষণা করতে পেরে ভীষণ আনন্দিত। সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি, তার গ্রাহকদের সাথে ঘনিষ্ঠ বন্ধন তৈরি করার প্রচেষ্টায়, ব্র্যান্ডের ক্যাম্পেইন প্রকাশিত করেছে: "সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি - সবার মনের ফ্যান্টাসি।" এই অভিনব ধারণাটি আমাদের দৈনন্দিন জীবনে একটু ফ্যান্টাসি অন্তর্ভুক্ত করার প্রচেষ্টা মাত্র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই নতুন দৃষ্টিভঙ্গির সাথে, কোম্পানি যে কোনো সময় এবং যে কোনো জায়গায় ফ্রি-হুইলিং ফ্যান্টাসিকে উত্সাহিত করার সাথে সাথে প্রত্যেক গ্রাহকের সাথে সংযোগ স্থাপনের প্রচেষ্টা করে। শাহরুখ খানের লক্ষ লক্ষ ভক্ত রয়েছে, যিনি আসলেই প্রত্যেক ভারতীয়ের ফ্যান্টাসির প্রতিনিধিত্ব করেন। উভয়ের মধ্যে এই অনন্য সহোযোগিতাটি একটি অসাধারণ সমন্বয় তৈরি করেছে।


'কিং অফ বলিউড' এবং "কিং অফ বিস্কুটস" একসাথে পার্টনারশিপের দ্বারা ব্র্যান্ডিং এবং বিজ্ঞাপনে একটি নতুন যুগের সূচনা করেছে৷ "সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি, 'সবার মনের ফ্যান্টাসি' যাত্রা শুরু করার সময়, গ্রাহকদের একটি ব্যতিক্রমী যাত্রায় শুরু করার আমন্ত্রণ জানিয়েছে, যা শাহরুখ খানের আকর্ষণ এবং এই বিস্কুটটিকে আনন্দের সাথে উপভোগ করার সুযোগ দেবে। এই অধ্যায়টি ব্র্যান্ডকে নতুনভাবে বর্ণনা করার পাশাপাশি সারা দেশের মানুষের মনে ফ্যান্টাসির ধারণাকে উন্নত করবে।



শাহরুখ খানের সাথে উত্তেজনাপূর্ণ পার্টনারশিপের বিষয়ে, আইটিসি ফুডস, বিস্কুট অ্যান্ড কেক ক্লাস্টার, চিফ অপারেটিং অফিসার, আলী হারিস শের বলেছেন, বলিউডের বাদশাহ শাহরুখ খানকে আমরা সানফিস্ট ডার্ক ফ্যান্টাসির অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে অত্যন্ত আনন্দিত। তিনি একজন সুপরিচিত ব্যক্তিত্ব যিনি তার ক্যারিশমা, পরিমার্জন এবং অসামান্য ব্যক্তিত্বের কারণে কোম্পানির প্রতিনিধিত্ব করার জন্য একেবারে আদর্শ পছন্দ। আমরা নিশ্চিত যে এই অ্যাসোসিয়েশন ব্র্যান্ডটিকে আরও সুপরিচিত করে তুলবে এবং গ্রাহকদের সাথে আমাদের সম্পর্ক আরও দৃঢ় হবে। এই সহযোগিতার মাধ্যমে আমরা গ্রাহকদেরকে অসাধারণ যাত্রায় নিয়ে যেতে চাই, যা তাদের ফ্যান্টাসিকে উদযাপন করবে এবং একটি স্মরণীয় অভিজ্ঞতা প্রদান করবে।"


সানফিস্ট ডার্ক ফ্যান্টাসির সাথে এই পার্টনারশিপের বিষয়ে, বলিউড অভিনেতা শাহরুখ খান, যার সিনেমা লক্ষ লক্ষ হৃদয়ে বিরাজ করছে, তিনি তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, "সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি, এমন একটি কোম্পানির সাথে সহযোগিতা করতে পেরে আমি আনন্দিত, যা আসলেই আমরা সকলেই পছন্দ করি৷ ব্র্যান্ডের নতুন স্লোগান, ‘সবার মনের ফ্যান্টাসি’ সত্যিই আমার ব্যক্তিত্বের সাথে সদৃশ্য,কারণ এটি মানুষকে কল্পনা করতে এবং অসাধারণ অভিজ্ঞতা উপভোগ করতে উৎসাহিত করে; যা আমি সত্যিই বিশ্বাস করি। কল্পনা পূরণের এই অনন্য যাত্রার অংশ হতে পেরে আমি ভীষণ আনন্দিত এবং গর্বিত।”


শাহরুখ খান এবং সানফিস্ট ডার্ক ফ্যান্টাসির মধ্যে এই উত্তেজনাপূর্ণ সহযোগিতার বিষয়ে, এফসিবি উলকার ন্যাশনাল ক্রিয়েটিভ ডিরেক্টর রোমি নায়ার আনন্দ প্রকাশ করে বলেছেন, “প্রত্যেকেরই ফ্যান্টাসি আছে, এবং “সবার মনের ফ্যান্টাসি" যা প্রত্যেকের উপলব্ধি থেকে অনুপ্রাণিত হয়েছিল। এই প্রচারাভিযানটি সাধারণ মানুষকে "ফ্যান্টাসির ফ্লাইটে" যাত্রা করতে এবং পুনরায় জীবিত করে তোলে। ভারতে ফ্যান্টাসির ধারণাকে এসআরকে ছাড়া অন্য কেই বা পারে জীবিত করে তুলতে। প্রচারটি শাহরুখ খানকে একটি নতুন অবতারে নিয়ে এসেছে, যার জন্য আমরা সবাই তাকে ভালবাসি। তিনি এই অভিযানের মাধ্যমে ভারতকে আবারও মুগ্ধ করবেন।”


এফসিবি উল্কা (FCB Ulka)-এর ডিজাইন করা টিভিসি (TVC)-তে একটি ওয়েটিং এরিয়ায় সেলুন খোলে, যেখানে একজন মহিলা অধৈর্য হয়ে তার সময়ের জন্য অপেক্ষা করছেন৷ সময় কাটানোর জন্য, তিনি একটি চকো ফিলস কুকি উপভোগ করেন, যা তাকে একটি কল্পনার জগতে নিয়ে যায়, যেখানে বলিউড তারকা শাহরুখ খান জাদুকরীভাবে উপস্থিত হন এবং তাকে প্ররোচিত করেন, তার চুলের স্টাইল করেন, মেকআপ করেন এবং নখের যত্ন নেন। তিনি হাসিমুখে ফিরে আসেন এবং বুঝতে পারেন যে এটি একটি কল্পনা ছিল এবং সামনের একটি কৌতূহলী মেয়ের সাথে একটি কুকি শেয়ার করে৷ "ক্রঞ্চি কুকি মে মোল্টেন চকো" একটি আনন্দদায়ক অভিজ্ঞতা যা শাহরুখ খানের ভয়েসওভার দ্বারা হাইলাইট করা হয়েছে। এই বিজ্ঞাপনের সমাপ্তি বোঝানোর জন্য কুকিজের একটি প্যাক দেখিয়ে, এসআরকে "সবার মনের ফ্যান্টাসি' চিৎকার করে বলেছে।


এই প্রচারাভিযানটি ভারতজুড়ে ৮ টি ভিন্ন ভাষায় চালু হতে চলেছে। এই প্রচারাভিযানটি ডিজিটাল, সোশ্যাল মিডিয়া, এবং টেলিভিশন চ্যানেলগুলিতে সমস্ত-অন্তর্ভুক্ত প্যান-ইন্ডিয়া মিডিয়া স্ট্রাটেজির একটি গুরুত্বপূর্ণ উপাদান হিসাবে পরিচালিত হবে। সানফিস্ট ডার্ক ইমেজিনেশন তার গ্রাহকদের হৃদয়ে একটি স্থায়ী স্থান তৈরী করার জন্য প্রস্তুত, যা এই অ্যাসোসিয়েশন এবং ব্র্যান্ডের নতুন ধারণার সাথে ফ্যান্টাসি বাস্তবতার সাথে মিশ্রিত করে।


শাহরুখ খান সমন্বিত একটি কৌতূহলী টিজার ব্র্যান্ড দ্বারা চালু করা হয়েছিল, যা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শক্তিশালী ব্যক্তিদের দ্বারা উপস্থাপিত হয়েছিল, হিন্দি, তামিল এবং অন্যান্য ভাষায় চক্রান্তের অনুভূতির মধ্যে। এই গণনাকৃত পদক্ষেপটি দ্রুত জনসাধারণের দৃষ্টি আকর্ষণ করে এবং প্রাণবন্ত বিতর্কের জন্ম দেয়। টিজারগুলি একাধিক সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক জুড়ে একটি অবিশ্বাস্য মোট ভিউ সংগ্রহ করেছে, যা ভক্তদের দ্বারা বৃদ্ধি পেয়েছে এবং তারা উত্তেজিতভাবে অসংখ্য প্ল্যাটফর্মে এই কন্টেন্টটি ভাগ করেছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)