নিজস্ব প্রতিবেদন: স্বামী দিনমজুর। যে দিন কাজ পান, সে দিন দু’মুঠো খাবার জোটাতে পারেন। তবে বেশির ভাগ দিনই আধপেটা খেয়ে কাটাতে হয়। আর তাতেই প্রবল অসন্তুষ্ট ওই দিনমজুরের স্ত্রী। স্ত্রীর দাবি, রোজ খাবার পাতে ডিম অন্তত চাই-ই চাই! কিন্তু দুঃস্থ স্বামী স্ত্রীর এই দাবিটুকু মেটাতে পারেননি। তাই স্বামীকে ছেড়ে অপেক্ষাকৃত ‘স্বচ্ছল’ প্রেমিকের সঙ্গেই পালিয়ে গেলেন স্ত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের, গোরক্ষপুরে। পুলিস সূত্রে খবর, স্বামীর সঙ্গে গোরক্ষপুরের কামপিয়েরগঞ্জে থাকতেন ওই মহিলা। মাসচারেক আগেও এই কারণে বাড়ি ছেড়ে স্থানীয় এক যুবকের সঙ্গে চলে গিয়েছিলেন তিনি। গত শনিবারই বাড়ি ফেরেন ওই মহিলা। সে দিনই ডিম খাওয়া নিয়ে ফের স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি বাধে। তার পর ফের বাড়ি ছেড়ে চলে যান ওই মহিলা। খোঁজ নিয়ে জানা যায়, স্থানীয় ওই যুবকও (প্রেমিক) বাড়িতে নেই। তাই মনে করা হচ্ছে, প্রেমিকের সঙ্গেই ফের পালিয়েছেন ওই মহিলা।


আরও পড়ুন: দেড় লাখের সোনার গয়না খেয়ে নিল ষাঁড়! তারপর...


মহিলার দিনমজুর স্বামী জানিয়েছেন, বাড়িতে রোজ ডিম আনা তাঁর পক্ষে সম্ভব নয়। এই আর্থিক দুর্বলতার সুযোগ নিয়ে স্থানীয় ওই যুবকও তাঁর স্ত্রীকে রোজ লুকিয়ে ডিম এনে দিত। আর তার পরই এই ঘটনা।