আর ক’টা দিন পরেই ২০১৯ সাল শেষে শুরু হবে ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আসুন জেনে নেওয়া যাক ধনু রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ধনু  রাশি ২০২০:


রাশিচক্রের নবম রাশি হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এ রাশির জাতক জাতিকার ক্ষেত্রে এই বছর তুলনামূলক ভাবে যাবে। তবে এই বছর অর্থভাগ্য খুব একটা ভাল যাবে না। ব্যবসার ক্ষেত্রে চিন্তা একটু বাড়তে পারে।


আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে বৃশ্চিক রাশির জাতকদের? জেনে নিন


এ রাশির জাতক জাতিকার ক্ষেত্রে এ বছর নতুন গৃহনির্মাণের যোগ রয়েছে। গৃহ সংস্কারের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের আয় বৃদ্ধি, কর্মক্ষেত্রে পদোন্নতি, সম্মান বৃদ্ধির যোগ রয়েছে।


আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে তুলা রাশির জাতকদের? জেনে নিন


এই রাশির জাতক এ বছর জাতিকাদের শিক্ষা আর উচ্চ শিক্ষা দু’টোতেই সাফল্য পেতে পারেন। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের জন্য এই বছরটি অত্যন্ত শুভ।


আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে কন্যা রাশির জাতকদের? জেনে নিন


উত্তরাধিকার সূত্রে কিছু সম্পত্তি পাওয়ার যোগ রয়েছে। পিতা-মাতার স্বাস্থ্যের অবনতি হতে পারে। সন্তানের স্বাস্থ্যহানীর আশঙ্কা রয়েছে। বিভিন্ন কারণে বছরে একাধিক বার সন্তানদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। তবে তা ক্ষণস্থায়ী হবে।


আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে সিংহ রাশির জাতকদের? জেনে নিন


এই রাশির জাতক জাতিকাদের এ বছর বিবাহের একাধিক শুভ যোগ রয়েছে। বিবাহের পর ভাগ্যোন্নতি, কর্মক্ষেত্রে উন্নতি ও উপার্জন বৃদ্ধির যোগ রয়েছে। কর্মসূত্রে বিদেশ গমন ও অধিক উন্নতিলাভেও আপনার পত্নীভাগ্য সহায়ক হবে। বছরের মধ্য ভাগের পর থেকে পারিবারিক জীবন মোটামুটি অনুকূলেই থাকবে।