নিজস্ব প্রতিবেদন: করোনা আতঙ্কের জেরে দেশজুড়েই এখন লকডাউন চলছে। লকডাউনের ফলে শহরের প্রায় সমস্ত রেস্তোরাঁ, ফুড জংশনগুলোতেই এখন তালা ঝুলছে। এই পরিস্থিতিতে মুখরোচক খাবারের চেয়েও দু’বেলা দু’মুঠো জোগারের চেষ্টায় হন্যে হয়ে ঘুরছে মানুষ। তাই এ বার বাড়ি বাড়ি নিত্য প্রয়োজনীয় খাদ্য-সামগ্রী পৌঁছে দিতে উদ্যোগী হল Zomato।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ইতিমধ্যেই কলকাতা-সহ দেশের ৮০টিরও বেশি শহরে এই পরিষেবা চালু করতে চলেছে Zomato। যে সমস্ত রেস্তোরাঁ বা হোটেল এখনও জরুরি খাদ্য পরিষেবা চালু রেখেছে, তাদের কাছেও অত্যাবশ্যকীয় পণ্য সরবরাহ করবে সংস্থা।


সংস্থার সিইও দীপিন্দর গোয়েল জানান, দেশের দ্বিতীয় বৃহত্তম ডেলিভারি নেটওয়ার্ক রয়েছে Zomato-র (ইন্ডিয়া পোস্টের পরেই)। দেশের এই সঙ্কটের সময়ে মানুষের কাছে কী ভাবে পরিষেবা পৌঁছে দেওয়া যায়, সেই চেষ্টাই করছে সংস্থা৷


আরও পড়ুন: লকডাউনে এক ফোনেই বাড়িতে পৌঁছে যাবে পাঁচতারা হোটেলের রাজকীয় পঞ্চব্যঞ্জন!


দীপিন্দর গোয়েল জানান, প্রয়োজনীয় খাদ্যসামগ্রীর জোগান দেওয়ার জন্য প্রাথমিক ভাবে স্থানীয় দোকানগুলির সঙ্গেই যোগাযোগ করা হবে। সেখান থেকেই জিনিসপত্র বাড়িতে পৌঁছে দেবেন সংস্থার কর্মীরা। এর জন্য Zomato-র হোম স্ক্রিনে থাকা Zomato মার্কেট সেকশন থেকে অর্ডার দিতে হবে উপভোক্তাদের।