লকডাউনে এক ফোনেই বাড়িতে পৌঁছে যাবে পাঁচতারা হোটেলের রাজকীয় পঞ্চব্যঞ্জন!

দুপুর ১২টা থেকে রাত ৯টার মধ্যে খাবার অর্ডার করা যাবে...

Edited By: সুদীপ দে | Updated By: Apr 7, 2020, 02:51 PM IST
লকডাউনে এক ফোনেই বাড়িতে পৌঁছে যাবে পাঁচতারা হোটেলের রাজকীয় পঞ্চব্যঞ্জন!

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের কারণে বন্ধ দোকান পাট থেকে রেস্তোরাঁগুলি। তাই এখন যেমন ইচ্ছে করলেই বাইরে থেকে গিয়ে খাবার খাওয়া যায়না, তেমনি রেস্তোরাঁতে গিয়েও খাওয়া হয় না। এলাকার প্রায় সমস্ত রেস্তোরাঁ বা ফাস্ট ফুডের দোকান বন্ধ থাকায় Zomato বা Swiggy-র মতো ফুড ডেলিভারি সংস্থাগুলিরও পরিষেবা পাওয়া যাচ্ছে না সমস্ত এলাকায়। এই পরিস্থিতিতে এক ফোনে বাড়িতে বসেই পেয়ে যেতে পারেন পাঁচ তারা হোটেলের রাজকীয় পঞ্চব্যঞ্জন! সৌজন্যে JW Marriott।

লকডাউনের কথা মাথায় রেখে কলকাতাবাসীর জন্য সুস্বাদু খাবার বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করল JW Marriott। হ্যাঁ, এখন শহরের এই নামী পাঁচ তারা হোটেল আপনার পছন্দের সুস্বাদু খাবার পৌঁছে দেবে আপনার বাড়িতেই। জানা গিয়েছে, JW Kitchen, Vintage Asia, JW Lounge-এর পক্ষ থেকে এই অভিনব উদ্যোগ নেওয়া হয়েছে।

আরও পড়ুন: COVID-19: বাঁধাকপিতেই সবচেয়ে বেশিক্ষণ বাঁচতে পারে করোনাভাইরাস!

JW Marriott-এর ৬ কিলোমিটারের মধ্যে থাকা যে কোনও ঠিকানায় খাবার ডেলিভারি করা হবে। JW Marriott-এর হোম ডেলিভারি পরিষেবা পেতে হলে ন্যূনতম ১,৫০০ টাকার অর্ডার করতে হবে। দুপুর ১২টা থেকে রাত ৯টার মধ্যে খাবার অর্ডার করা যাবে। ০৭০৮৭১০৭৯৫৩ এই নম্বরের মাধ্যমে খাবার অর্ডার করতে হবে। তবে একদিন আগে বা অন্তত ঘণ্টা চারেক আগে খাবারের অর্ডার করাই ভাল। কারণ, লকডাউনের জেরে মজুত করা খাবারের পরিমাণ অন্যান্য সময়ের তুলনায় এখন অনেকটাই কম।

.