ওয়েব ডেস্ক :  শিউরে ওঠার মত ঘটনা। ১৬ বছরের এক কিশোরকে একবছর ধরে লাগাতার গণধর্ষণের অভিযোগ ১৫ কিশোরের বিরুদ্ধে। ঘটনাটি মুম্বইয়ের আন্ধেরির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস জানিয়েছে, ২০১৬-তে প্রথমবার যৌন নির্যাতনের শিকার হয় ওই কিশোর। অভিযুক্ত নির্যাতিতরই প্রতিবেশী। অভিযোগ, যৌন হেনস্থার ঘটনা ফোনে ভিডিও করে রাখে অভিযুক্ত কিশোর। এরপর সেই ভিডিও সে তার বন্ধুদের দেখায়। তারপর থেকে বাকি কিশোররাও ভয় দেখিয়ে, হুমকি দিয়ে নির্যাতিত কিশোরকে বাধ্য করে তাদের সঙ্গে যৌনতায় লিপ্ত হতে।


গত এক বছর ধরে ওই কিশোরকে ব্ল্যাকমেইলের পর ব্ল্যাকমেইলের করে চলতে থাকে নির্যাতন। স্থানীয় কর্পোরেশন স্কুল লাগোয়া খেলার মাঠেই নির্যাতিত কিশোরকে গণধর্ষণ করে অভিযুক্তরা। হুমকি দেওয়া হয়, ঘটনার কথা বাড়িতে জানালে ওই ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়া হবে। ভয়ে বাড়ির লোকের কাছে হেনস্থার কথা চেপে যায় ওই কিশোর।


এরপর শেষ ২ মাস ধরে রেস্তরাঁয় খাওয়ানোর জন্যও টাকার দাবি করতে থাকে অভিযুক্তরা। দাবি না মানায় ২৬ জুন, ফের তার উপর যৌন নির্যাতন চালায় অভিযুক্ত কিশোরের দল। এরপরই 'প্রচণ্ড ব্যথায়' কাতরাতে কাতরাতে এক বন্ধুকে পুরো ঘটনার কথা খুলে বলে নির্যাতিত কিশোর। সেই বন্ধুর সাহায্যেই অতঃপত পুলিসের দ্বারস্থ হয় নির্যাতিত কিশোর।


ডাক্তারি পরীক্ষায় যৌন নির্যাতন সম্পর্কে নিশ্চিত হওয়ার পর অভিযুক্ত ১৫ কিশোরের বিরুদ্ধে FIR দায়ের করে পুলিস। তাদের মধ্যে ৭ জনকে আটক করা হয়। অভিযুক্তদের প্রত্যেকেরই বয়স ১৫ থেকে ১৭-র মধ্যে। আটক কিশোরদের জুভেনাইল ডাস্টিস বোর্ডের নির্দেশে ডোংরির হোমে পাঠানো হয়েছে।


আরও পড়ুন,'কারেন্টহীন' বাড়িতে ১ লাখ ৮০ হাজার টাকার ইলেকট্রিক বিল!