জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাশ্মীরে ফের জঙ্গিহানা। পাক মদতপুষ্ট সন্ত্রাসবাদীদের সঙ্গে গুলি লড়াইয়ে প্রাণ গেল দুই সেনা আধিকারিক ও দুই জওয়ানের। ঘটনাটি ঘটেছে রাজৌরি এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Indian Coast Guard Ship Arinjay: ফের সীমান্ত পেরল পাক বোট, ১৩ ক্রু মেম্বার নিয়ে আটক কোস্ট গার্ডের জাহাজ অরিঞ্জয়ের হাতে


সেনা সূত্রে খবর, গোপন সূত্রে খবর জঙ্গিদের গতিবিধি খবর পেয়ে রাজৌরির পাহাড় ঘেরা জঙ্গলে যৌথ অভিযান যায় পুলিস ও সেনা। এরপর দু'পক্ষের মধ্যে শুরু হয় গুলির লড়াই। আচমকাই স্বয়ংক্রিয় অস্ত্র ও গ্রেনেড নিয়ে হামলা চালায় জঙ্গিরা। আর তাতেই প্রাণ হারান সেনাবাহিনীর চারজন। 


 



এর আগে, কাশ্মীর নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে অনুপ্রবেশ ছক বানচাল হয়ে গিয়েছিল। সেনা ও পুলিসে যৌথ অভিযানে খতম হয়েছিল  ৫ জঙ্গি। নিহতেরা লস্কর-ই-তৈবা'র সদস্য।


সেনা সূত্রে খবর, স্থানীয় ছেলেদের সংখ্যা কমেছে অনেকটাই। কাশ্মীরে এখন বিদেশি জঙ্গি বেশি। পুলিসের ডিজি দিলবাং সিং জানিয়েছেন, পাকিস্তানের দিক থেকে নিয়ন্ত্রণরেখার ১৬টি জায়গা দিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টা চালাচ্ছে জঙ্গিরা। স্রেফ সেনাবাহিনী নয়, অনুপ্রবেশ বিরোধী অভিযানে পুলিসকেও ব্যবহার করা হচ্ছে।


আরও পড়ুন:   BrahMos Firing by Imphal: বুলস আই! স্টেলথ জাহাজ ইম্ফলের প্রথম ব্রহ্মোস উৎক্ষেপণ সফল



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)