রাজীব চক্রবর্তী: ফের দুর্ঘটনা কাশ্মীরে! এবার জাতীয় সড়কে ধারে খাদে উল্টে গেল বাস! প্রাণ হারালেন কমপক্ষে ২১ জন। আহত ৬০ জনের  বেশি। নিহতদের পরিবার পিছু ২ লক্ষ ও আহতদের ৫০ হাজার করে আর্থিক সাহায্য় দেওয়ার কথা ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Manmohan Singh: 'এত নীচ প্রধানমন্ত্রীর হাত থেকে গণতন্ত্রকে বাঁচানোর এটাই শেষ সুযোগ', মুখর মনমোহন


পুলিস সূত্রে খবর, উত্তরপ্রদেশের হাথরাস থেকে রওনা দিয়েছিল বাসটি। গন্তব্য ছিল, জম্ম-কাশ্মীরের রেয়াসি জেলা শিবকোরি মন্দির। জম্মু-পুঞ্চ জাতীয় সড়কে একটি কালী মন্দিরের কাছে নিয়ন্ত্রণ হারান চালক। এরপর বাসটি উল্টে পড়ে রাস্তা পাসে খাদে! দুর্ঘটনা ঘটে আখনুর শহরে। 


আহতেরা ভর্তি স্থানীয় একটি হাসপাতাল ও জম্মু সরকারি মেডিক্যাল কলেজে। জম্মু জেলাশাসক এক বিবৃতিতে জানিয়েছে, 'উত্তরপ্রদেশের হাথরাস থেকে আসার পথে জম্মুর আখনুর শহরের তান্ডা এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে একটি যাত্রীবাহী বাস। উদ্ধারকাজ চলছে'।


 



 



 


এদিকে জম্মু স্টেশনে বেলাইন হয়ে গিয়েছে সম্পর্কক্রান্তি এক্সপ্রেসের ইঞ্জিন। কবে? আজ, বৃহস্পতিবারই।  তবে এই ঘটনায় কেউ হতাহত হননি। 


আরও পড়ন:  Mathura: 'পরমাত্মা ডেকেছে, তাই চললাম!' বাড়িতে চিঠি লিখে ট্রেন থেকে ঝাঁপ তিন বান্ধবীর...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানে