জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোটা দেশ এখন ফেস্টিভ মুডে। বাঙালির দুর্গাপুজো ছাড়াও দেশে পালন করা হয় নবরাত্রি। দেবীর আরাধনায় ব্যস্ত যখন সবাই, সেই সময় জেগে উঠল কিছু অসুর। নবরাত্রির উত্‍সবের রাতে বন্ধুর সঙ্গে দেখা করতে বেরিয়েছিলেন ১৬ বছরের তরুণী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেই বন্ধুর সামনেই তিন বর্বরের লালসার শিকার হতে হল তরুণীকে। ঘটনাটি ঘটে গুজরাতের বরোদায়। জানা গিয়েছে, নবরাত্রি উপলক্ষ্যে গুজরাতের বিভিন্ন প্রান্তে গরবা নাচের আয়োজন হয়। সেই উৎসবের রাতেই বন্ধুর সঙ্গে দেখা করতে বেরিয়েছিলেন ওই তরুণী। তখনই বরোদার লক্ষ্মীপুরা এলাকায় ঘটনাটি ঘটে। বরোদা পুলিশের এসপি রোহন আনন্দ জানাচ্ছেন, শুক্রবার রাত সাড়ে এগারোটা নাগাদ ভায়লি থেকে বন্ধুর স্কুটিতে চড়ে ফিরছিলেন ওই তরুণী।


সেই সময় দুটি বাইকে পাঁচজন ব্যক্তি তাদের পথ আটকায়। দুজন কিছুক্ষণ পর চলেও যান। নির্যাতিতার অভিযোগ, বাকি তিনজন তারপরেও ঝামেলা করে। সেই সময় বন্ধুর হাত, পা বেঁধে কিশোরীকে গণধর্ষণ করে তিনজন মিলে। যৌন নির্যাতনের পরেই এলাকা ছেড়ে পালিয়ে যায় তারা। 


গণধর্ষণের পর বাড়ি না ফিরে, সোজা থানায় অভিযোগ জানাতে যায় নির্যাতিতা। সঙ্গে তার বন্ধুও ছিল। পুলিসের কাছে অভিযোগ জানালে, তদন্তে নামে পুলিস। ৩ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। মুন্না বনজারা, মুমতাজ বনজারা এবং শাহরুখ বনজারা এই তিনকে ইতোমধ্যে পুলিসি হেফাজতে রাখা হয়েছে।


আরও পড়ুন:Haryana Assembly Election Results 2024: আশা জাগিয়েও ভরাডুবি, হরিয়ানার বৈতরণী পার করতে পারল না কংগ্রেস


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)