ওয়েব ডেস্ক: জবাব দিল ভারত। গতকাল পাকিস্তানি বর্ডার অ্যাকশান টিমের (ব্যাট) হাতে দুই ভারতীয় জওয়ানের হত্যা ও দেহ ছিন্নভিন্ন করার 'প্রতিশোধ' হিসাবে কাল রাতেই সাত পাক সেনাকে হত্যা করল ভারতীয় সেনা বাহিনী। জম্মুর মেন্ধারের কৃষ্ণঘাঁটি এলাকার বিপরীত দিকে কিরপান ও পিম্পল পোস্টের কাছে ধ্বংস করে দেওয়া হয়েছে দুটি পাকিস্তানি বাঙ্কারও, এমনটাই খবর "ইন্ডিয়া টুডে"র প্রতিবেদন সূত্রে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


উল্লেখ্য, পাক সেনা ও ব্যাটের হাতে ভারতীয় জওয়ানদের হত্যা ও চূড়ান্ত অমানবিকভাবে দেহ ছিন্নভিন্ন করার পরেই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে সেনাকে 'ফ্রি হ্যান্ড' দিয়েছিলেন প্রতিরক্ষামন্ত্রী অরুণ জেটলি। 


এদিকে, দীর্ঘদিন ধরে লাগাতার অশান্তির জেরে এবার অনিশ্চিত, অনন্তনাগ লোকসভা কেন্দ্রের উপনির্বাচন। সন্ত্রাস বিধ্বস্ত অনন্তনাগে উপনির্বাচনের জন্য স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে বাড়তি সেনা মোতায়েনের আর্জি জানিয়েছিল নির্বাচন কমিশন। কিন্তু সেই পরিমান সেনা মোতায়েন করাও সম্ভব হয়নি। সেই কারণে আগামী ১২ থেকে ২৫ শে মে পর্যন্ত উপনির্বাচনের সূচিও বদল করে নির্বাচন কমিশন।এই বিষয় নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের সিদ্ধান্ত জানতে চেয়েছে নির্বাচন কমিশন। যদিও এখনও পর্যন্ত নির্বাচন কমিশনকে কোনও সিদ্ধান্ত জানায়নি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। (আরও পড়ুন- হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত দাউদ ইব্রাহিম? তুঙ্গে জল্পনা!)