নিজস্ব প্রতিবেদন: নির্বাচন কমিশন কোভিডের কারণে সমাবেশ নিষিদ্ধ করার ফলে বিভিন্ন দলের প্রার্থীরা আবার মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাঁদের সঙ্গে দেখা করার ক্ষেত্রে জোর দিচ্ছেন। কানপুর থেকে একটি পাওয়া একটি ভিডিওয় দেখা গেছে যে একজন নেতার প্রচারের সময়ে ভোটারদের স্নানের সময়েও তাঁদের সঙ্গে কথা বলছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কানপুরের বিজেপি বিধায়ক সুরেন্দ্র মৈথানি (Surendra Maithani) তার বিধানসভা কেন্দ্রে প্রচারের সময় মানুষের সঙ্গে তার কথোপকথনের মুহূর্তগুলির বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গেছে কেউ কেউ তার কপালে তিলক লাগিয়েছেন। কিন্তু ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে মাইথানি স্নান করার সময় একজন ব্যক্তির সঙ্গে কথা বলছেন। দেখা গেছে প্রার্থী স্নানের জায়গায় ঢুকে পড়ে প্রশ্ন করতে শুরু করেন।


 



ভিডিওয় দেখা গেছে ঐ ব্যক্তির স্নানের মাঝেই প্রার্থী জিজ্ঞেস করছেন, "সব কিছু ঠিক আছে? আপনার বাড়িটি সফলভাবে তৈরি হয়েছে? আপনি কি রেশন কার্ড পেয়েছেন।"


স্নান করতে করতেই ঐ ব্যক্তির উত্তর আসে, "হ্যাঁ, হ্যাঁ।"


আরও পড়ুন: Uttarakhand Polls: ৫০ আসনে সিদ্ধান্ত শুক্রবার, জানালেন প্রাক্তন মুখ্যমন্ত্রী Harish Rawat


এমনকি বিজেপি বিধায়ক তার ইনস্টাগ্রাম পেজে এই ছবিটি পোস্টও করেছেন।


বিধায়ক লিখেছেন,  "আমি একজন সুবিধাভোগীর বাড়িতে গিয়েছিলাম এবং আবাসন প্রকল্পের অধীনে বাড়িটি সফলভাবে সম্পন্ন করার জন্য তাকে অভিনন্দন জানিয়েছিলাম। আমি তাকে পদ্ম চিহ্নে (বিজেপি প্রতীক) বোতাম টিপতে এবং আমাকে বিধায়ক হিসাবে নির্বাচিত করার জন্য অনুরোধ করেছি।"


উত্তরপ্রদেশে ১০ ফেব্রুয়ারি থেকে ৭ মার্চের মধ্যে মোট সাত দফায় ভোট হবে। নির্বাচনের ফলাফল ঘোষণা হবে ১০ মার্চ।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)