নিজস্ব প্রতিবেদন: আফরাজুল হত্যা নিয়ে ক্রমেই ঘনীভূত হচ্ছে রহস্য। ঠিক কী কারণে আফরাজুল নৃশংসভাবে খুন করলেন শম্ভুলাল রেগার , তা স্পষ্ট নয় রাজস্থান পুলিসের কাছে। ভিডিওয় শম্ভুলাল দাবি করেছিলেন, 'লভ জিহাদে'র শাস্তি দিতে এই চরম পদক্ষেপ করছেন তিনি। জেরায় আবার উলটো কথা বলেছেন শম্ভুলাল। তবে কি তাঁকে এই কাজে কেউ বা কারা উস্কানি দিয়েছিল, তদন্ত করছে রাজস্থান পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শম্ভুলাল দাবি করেছিলেন, আফরাজুলের সঙ্গে তাঁর বন্ধুর বোনের সম্পর্ক ছিল। 'লভ জিহাদে'র শাস্তি দিতেই মালদার বাসিন্দাকে খুন করেছেন তিনি। পরে পুলিসের জেরায় তিনি জানান, তাঁর পরিবারকে খুনের হুমকি দিচ্ছিলেন আফরাজুল। শম্ভুলালের বোন ইতিমধ্যেই পুলিসকে জানিয়েছেন, আফরাজুলের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক ছিল না। ২০১০ সালে বাবুল শেখ নামে এক যুবকের সঙ্গে মালদায় গিয়েছিলেন তিনি। 


আরও পড়ুন- প্রেম তো দূরঅস্ত, আফরাজুলকে চিনতামই না, চাঞ্চল্যকর দাবি শম্ভুনাথের বোনের


পুলিস জানতে পেরেছে, ৩ বছর ধরে বেকার শম্ভুনাথ। স্ত্রীর টাকাতেই চলে সংসার। ঘরে ৩ সন্তান। দিনভর মদ্যপান করতেন। ফোনে উস্কানিমূলক ভিডিও দেখতেন শম্ভুলাল। অবসাদেই শম্ভুলাল, আফরাজুলকে হত্যা করতে পারেন বলে প্রাথমিক ধারণা পুলিসের। পাশাপাশি জানার চেষ্টা চলছে, কর্মহীন শম্ভুলালকে কোনও সংগঠন একাজে উস্কানি দিয়েছিল কিনা? ফলে খুনের উদ্দেশ্য নিয়ে এখনও চূড়ান্ত করে কিছু বলা সম্ভব হচ্ছে না।