জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোথাও পছন্দমতো মেলেনি বাড়ি। শেষমেষ অদ্ভুত সিদ্ধান্ত নিলেন এক যুবক। জেলখানার একটা ঘর ভাড়া নিয়ে নিলেন তিনি। থাকার জন্য ছোট্ট একটি ঘর খুঁজছিলেন মন্থন গুপ্ত নামের এক যুবক। ঘর যেন একটু সাজানো-গোছানো হয়, পরিষ্কার হয়, এমনটাই চাওয়া ছিল তার। কিন্তু পুরো শহর চষে ফেললেও মেলেনি পছন্দমতো ঘর। তাই বাধ্য হয়েই এ কাজ করেছেন যুবক। মন্থন গুপ্ত নামের ওই যুবকের দাবি, ঘর ভাড়া নিতে শহরজুড়ে হন্য হয়ে ঘুরেছেন। কিন্তু হতাশই হতে হয়েছে তাকে। শেষ পর্যন্ত কোনো ফ্ল্যাট বা বাড়ি নয়, থাকার জন্য তার নতুন ঠিকানা হলো জেলখানা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, ED-CBI: 'সুপ্রিম' ঘাড়ধাক্কা ১৪ বিরোধী দলের; ইডি-সিবিআইয়ের বিরুদ্ধে মামলা খারিজ


বৃহস্পতিবার (৩১ মার্চ) ট্যুইটারে এক পোস্টে মন্থন জানান, জেলের মতো ওই ঘরটি খুব ছোট। কয়েদির থাকার জন্য যেমনটা হয় আর কী! ঘরের একটা দরজা, একটা জানালা। কোনো রকমে একটি খাট, একটি কাবার্ড এবং একটি টেবিল রাখা হয়েছে। দরজা আছে, তাও আবার কাঠের নয়। লোহার গরাদ। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে তাঁর বক্তব্য, অবশেষে একটা পরিস্কার ঘর খুঁজে পেলাম বেঙ্গালুরুতে।  আমার দুয়ারে ২৪ ঘণ্টা, সারা সপ্তাহ পাহারা থাকে। পুরোপুরি নিরাপত্তার মধ্যেই রয়েছে আমি।”



ট্যুইটারে মন্থনের পোস্টে এক ইউজার লেখেন, "যারা সেখানে থাকে, তারা ভাগ্যবান যে ঘরে সূর্যের আলো থাকে। আরেকজনের দাবি, 'আমার ঘরের তুলনায় ২০ শতাংশ ছোট এবং আমার নিরাপত্তাও নেই। আরও এক ইউজার মন্তব্য করেছেন, 'এত কষ্ট করে শেষপর্যন্ত জেল হল।' আরেকজন ইউজার লিখেছেন, 'আমি মনে করি, জেলে একটি পরিবর্তনশীল অভিজ্ঞতা হতে পারে। যা মানুষকে আরও গুছিয়ে উঠতে সাহায্য করতে পারে, খুব ইতিবাচক অভ্যাস গড়ে তুলতে পারে। তবে এই ঘটনার সত্যতা কতটা তা জি ২৪ ঘণ্টা ডিজিটাল যাচাই করেনি। 



আরও পড়ুন, India Covid Case: বাড়ছে কোভিড-আতঙ্ক! মাত্র ২৪ ঘণ্টায় নতুন সংক্রমণ এক লাফে প্রায় ৫০০০...


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)