জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের খবরের শীর্ষে দিল্লি। পুলিস জানিয়েছে দিল্লির উত্তর-পশ্চিমে আদর্শ নগরের হোটেলের ঘরে তিনজন মিলে ধর্ষণ করেছে এক ৩২ বছরের তরুণীকে। তিন অভিযুক্তের নাম অজয়, তারা চাঁদ এবং নরেশ। অজয়ের বয়স ৩৯, তারা চাঁদের বয়স ৩৪ এবং নরেশের বয়স ৩৮ বছর। এরা সকলেই রাজস্থানের আলোয়ারের বাসিন্দা। পুলিস জানিয়েছে এদের সকলকেই গ্রেফতার করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিল্লি পুলিসের ডেপুটি কমিশনার (উত্তর-পশ্চিম) উশা রঙ্গনানি জানিয়েছেন এই ঘটনায় রবিবার একটি পিসিআর কল আসে আদর্শ নগর থানায়। অভিযোগকারী তাঁর বয়নে জানিয়েছেন অভিযুক্তদের মধ্যে অজয় তাঁর পরিচিত এবগ তাঁর আমন্ত্রনেই ওই মহিলা রবিবার ওই হোটেলের ঘরে যান। সেই ঘরে অজয়ের অন্য দুই বন্ধুও উপস্থিত ছিল বলে জানিয়েছেন তিনি।


জানা গিয়েছে যে অভিযুক্তরা ওই মহিলাকে একটি পানিয় খেতে দেন। সেই পানিয়ে কিছু মেশান ছিল বলে অভিযোগ করা হয়েছে এবং সেই পানিয় খেয়ে তিনি অচৈতন্য হয়ে পড়েন। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিস জানিয়েছে যে এরপরেই ওই তিনজন অভিযুক্ত তাঁকে ধর্ষণ করে।


ওই মহিলার বয়ান এবং মাইক্রো লিগাল কেস রিপর্টের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ডি) গণধর্ষণ, ৩৭৭ আনন্যাচেরাল অফেন্স এবং ৩২৮ ধারায় মামলা করা হয়েছে বলে জানিয়েছে আদর্শ নগর থানা।       


আরও পড়ুন: Kerala Human Sacrifice: সংসারের হাল ফেরাতে ভয়ঙ্কর কাণ্ড! ২ মহিলার খোঁজ করতে গিয়ে উঠে এল ভয়ঙ্কর ঘটনা


থানার তরফ থেকে জানানো হয়েছে যে ক্রাইম টিম হোটেল থেকে নমুনা সংগ্রহ করেছে এবং তদন্ত চলছে।


পানিয়ে ঘুমের ওষুধ মিশিয়ে ধর্ষণ দিল্লিতে কোনও নতুন ঘটনা নয়। এর আগে ফরিদাবাদের ১৭ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করা হয়। অভিযুক্ত ওই কিশোরীকে উত্তরাখন্ডের রুরকিতে দুইবার ধর্ষণ করে। পাশাপাশি দিল্লির জনকপুরি থেকে বিকাশপুরির মাঝামাঝি অঞ্চলে ধর্ষণের অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করেন তাঁর বান্ধবি। অভিযোগকারী দাবি করেন তাঁর বন্ধু গাড়িতে তুলে তাঁকে ঘুমের ওষুধ মেশানো পানিয় খাওয়ায় এবং এরপরে তাঁর ধর্ষণ করে।    


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)