Kerala Human Sacrifice:সংসারের হাল ফেরাতে মারাত্মক কাণ্ড! ২ মহিলার খোঁজ করতে গিয়ে উঠে এল ভয়ংকর ঘটনা

এরনাকুলাম পুলিস জানিয়েছে, দুই মহিলাকেই গলা কেটে খুন করা হয়। তার পর তাদের দেহ ধারাল অস্ত্রের কোপে টুকরো টুকরো করে ফেলা হয়। তার পর তাদের তা পথামিথা জেলার থিরুভালার দুটি জায়গায় পুঁতে দেওয়া হয়

Updated By: Oct 11, 2022, 04:11 PM IST
Kerala Human Sacrifice:সংসারের হাল ফেরাতে মারাত্মক কাণ্ড! ২ মহিলার খোঁজ করতে গিয়ে উঠে এল ভয়ংকর ঘটনা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেরালার এরনাকুলামে ২ মহিলাকে বেশ কিছুদিন ধরেই খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাদের খোঁজ করতে গিয়ে বেরিয়ে এল এক ভয়ংকর কাণ্ড। পুলিসের তদন্তে উঠে এসেছে নরবলির শিকার হয়েছেন ওই দুই মহিলা। সংসারে আর্থিক সংকট দূর করতে রোজেলিন ও পদ্মা নামে ওই দুই মহিলাকে বলি দিয়ে দিয়েছে জেলারই এক দম্পতি। দুই মাহিলারই বয়স পঞ্চাশের নীচে। রোজেলিন লটারির টিকিট বিক্রি করতেন। আচমকাই তিনি নিখোঁজ হয়ে যান জুন মাসে। অন্যদিকে পদ্মার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না সেপ্টেম্বর মাস থেকে।

আরও পড়ুন- Army Dog Zoom: শরীরে জঙ্গিদের ছোড়া ২ বুলেট, শ্রীনগরের হাসপাতালে ভর্তি আশঙ্কাজনক জুম

এরনাকুলাম পুলিস জানিয়েছে, দুই মহিলাকেই গলা কেটে খুন করা হয়। তার পর তাদের দেহ ধারাল অস্ত্রের কোপে টুকরো টুকরো করে ফেলা হয়। তার পর তাদের তা পথামিথা জেলার থিরুভালার দুটি জায়গায় পুঁতে দেওয়া হয়।

খুনের অভিযোগে যাদের গ্রেফতার করা হয়েছে তারা হলেন ভগবন্ত সিং ও তার স্ত্রী। এদের একটি ম্যাসাজ পার্লার রয়েছে। তাদের জেরা করতেই বেরিয়ে এসেছে খুনের আসল কারণ। পুলিসের জেরায় তারা জানিয়েছে তাদের বিশ্বাস ছিল নরবলি দিলে তাদের আর্থিক সংকট কেটে গিয়ে সচ্ছল হয়ে যাবেন। ওই দম্পতির এক সঙ্গীকেও গ্রেফতার করেছে পুলিস। সে-ই ওই দুই মহিলাকে জোগাড় করেছিল।

সেপ্টেম্বর মাসে পদ্মা নিখোঁজ হয়ে যাওয়ার পর তদন্তে নামে পুলিস। পদ্মার ফোনটি পাওয়া যায় ভগবন্তের সঙ্গী রশিদের কাছে। রশিদকে জেরা করতেই সে ভেঙে পড়ে। তার বয়ানের সূত্র ধরেই খুঁজে বের করা হয় রোজেলিনের দেহাংশ। কোচি পুলিসের কমিশনার নাগরাজু চাকিলাম সংবাদমাধ্যমে জানিয়েছেন, ওই দুই মহিলার নিখোঁজ হওয়ার তদন্তে নেমে দেখা যায় এরনাকুলামের একটি বাড়িতে তাদের হত্যা করা হয়। শুধু তাই নয় তাদের দেহ কেটে শহরের দুটি পৃথক জায়গায়  পুঁতে দেওয়া হয়। এটি একটি নরবলির ঘটনা। সংসারের আর্থিক অবস্থা ভালো করতে ওই দুই মহিলাকে বলি দেওয়া হয়েছে। ওই দুজনকে জোগাড় করার জন্য বিপুল টাকা খরচও করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.