নিজস্ব প্রতিবেদন : হায়দরাবাদের পশু চিকিতসককে ধর্ষণ কাণ্ডের আগুন এখনও সারা দেশে ধিমে আঁচে জ্বলছে। এরই মধ্যে উন্নাওয়ের নির্যাতিতার মৃত্যু নিয়েও ফুঁসছে গোটা দেশ। কিন্তু এই ধরণের জঘন্য অপরাধ শেষ হওয়ার নাম-গন্ধ নেই। হায়দরাবাদ, উন্নাওয়ের পর এবার যোগী আদিত্যনাথেক রাজ্যে এক তরুণীকে ধর্ষণের পর পুড়িয়ে মারার চেষ্টা করল দূরসম্পর্কের কাকা। সেই তরুণীর শরীরের ৯০ শতাংশ ঝলসে গিয়েছে। কানপুরের এক হাসপাতালে তিনি চিকিত্সাধীন অবস্থায় রয়েছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উত্তরপ্রদেশের ফতেপুর জেলার ঘটনা। ১৮ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণ করে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। পুলিসের তরফে জানানো হয়েছে, সেই ব্যক্তি ও তরুণীর মধ্যে সম্পর্ক গড়ে উঠেছিল। এর পর দুই পরিবারের তরফে গ্রাম পঞ্চায়েতের নির্দেশ মেনে চার হাত এক করার উদ্য়োগ নিয়েছিল। কিন্তু এরই মধ্যে সেই ব্যক্তি ফাঁকা বাড়িতে তরুণীকে ধর্ষণ করে। তার পর তাঁর গায়ে আগুন ধরিয়ে দেয়। এর পর সেই তরুণীর চিত্কার শুনে তরুণীর বাড়িতে ছুটে আসে প্রতিবেশিরা। কিন্তু ততক্ষণে অভিযুক্ত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তরুণীকে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এর পর তাঁকে কানপুরে হাসপাতালে পাঠানো হয়।


আরও পড়ুন-  নাগরিকপঞ্জী-নাগরিকত্ব আইনের জুটি বিভেদমূলক হতে পারে: প্রশান্ত কিশোর


পুলিস এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। তবে স্থানীয় পুলিসের তরফে জানানো হয়েছে, পাঁচটি দল অভিযুক্তকে ধরার জন্য বিভিন্ন জাগায় তল্লাশি শুরু করেছে। এফআইআর নথিভুক্ত করা হয়েছে। হুসেনগঞ্জ পুলিস স্টেশন ঘটনার তদন্তে নেমেছে।