নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে বিক্ষোভ দেখাল একদল যুবক। তাঁর বাড়ির দেওয়াল ও নেমপ্লেটে লেপে দেওয়া হল কালি। জেপি নাড্ডার উপরে হামলার প্রতিবাদেই এমন পদক্ষেপ করা হয়েছে বলে দাবি ওই যুবকদের। প্রতিবেদনটি প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত ঘটনায় বিজেপি ও তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এ দিন ডায়মন্ড হারবার যাওয়ার পথে জেপি নাড্ডার কনভয় লক্ষ্য করে তৃণমূল হামলা করেছে বলে অভিযোগ করে বিজেপি। তা অস্বীকার করেছে ঘাসফুল শিবির। গোটাটাই বিজেপির নাটক বলে অভিহিত করেছেন মমতা। ওই ঘটনারই রেশ রাজধানীতে। নয়াদিল্লিতে ১৮৩ নম্বর সাউথ অ্যাভিনিউতে থাকেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাংসদ কোটায় বাড়িটি তাঁর জন্য বরাদ্দ হয়েছে। ওই বাড়ির সামনে সন্ধেয় বিক্ষোভ দেখায় একদল যুবক। হাতে প্ল্যাকার্ড। সাংসদের বাড়ির দেওয়াল ও নেমপ্লেটে কালি লেপে দেওয়া হয়। বাড়ির উল্টোদিকেই সাউথ অ্যাভিনিউ থানা।        



দিল্লি গেলে ওই বাড়িতে থাকেন মমতা বন্দ্যোপাধ্যায়। সে কথা এ দিন ধর্মতলার সভায় স্মরণ করিয়ে তৃণমূল নেত্রী বলেছেন,'আমি দিল্লি গেলে তোমরা কী করো? অভিষেক ও ডেরেকের সাংসদ কোটায় দু'টো ফ্ল্যাট আছে। আমি একটা রুমে থাকি। যতবার দিল্লি যাই বিজেপির লোক গিয়ে বাড়ি ঘেরাও করে। বাড়ির সামনে ঝামেলা করে। তুমি মহারাজ সাধু হলে আমি চোর বটে। সম্মান আশা করলে অন্যকে সম্মানিত করতে হয়।' মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যটি অবশ্য ঘটনাটির অনেক আগে। অভিষেকের বাড়ির সামনে বিক্ষোভ নিয়ে প্রতিবেদনটি প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত তৃণমূল বা বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। 


আরও পড়ুন- এটাই ওঁর স্বভাব ও জীবনশৈলী, গণতান্ত্রিকভাবে লড়ব, Exclusive সাক্ষাৎকারে Nadda