নিজস্ব প্রতিবেদন : শেষকৃত্যের পর কবরস্থান চত্বরেই ছড়িয়ে-ছিটিয়ে মাস্ক-পিপিই। আর তাই ঘিরে আতঙ্ক বাড়ছে গুজরাটেক আহমেদাবাদের মুসা সুহাগ কবরস্থান সংলগ্ন এলাকায়। স্থানীয়দের অভিযোগ শেষকৃত্যের পর মাস্ক-পিপিই সেখানেই ফেলে গিয়েছেন আহমেদাবাদ মিউনিসিপাল কর্পোরেশনের সাফাইকর্মীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

"কবরস্থানের উল্টো দিকের আবাসনে আমরা থাকি, এক এক জন মৃত ব্যক্তির শেষকৃত্যের সময়ে প্রায় ১৬টি সেফটি কিট ফেলে যান সাফাইকর্মীরা- গ্লাভস, শু গার্ড, মাস্ক সবই," অভিযোগ মুসা সুহাগের কাছেই থাকা এক স্থানীয়ের। 


ফেলে যাওয়া মাস্ক, পিপিই তুলে এনে রাস্তার কুকুররা সেগুলো রাস্তাতেও ছড়ায়। হাওয়াতেও উড়ে কবরস্থান চত্বর থেকে রাস্তায় উড়ে আসে সেগুলি। আর তার ফলেই সংক্রমণের আশঙ্কায় ভুগছেন এলাকাবাসী।   


দেশের অন্যতম বড় করোনাভাইরাস হটস্পট গুজরাটের আহমেদাবাদ। প্রায় ৬,০০০ জন সেখানে করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন। মৃত ৪২০-রও অধিক। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আশঙ্কায় আহমেদাবাদে শাট ডাউন ঘোষণা করেছে পুরসভা। কিন্তু সাফাইকর্মীদের এভাবে মাস্ক-পিপিই ফেলে যাওয়াকে কেন্দ্র করে বর্জ্র আঁটুনি ফস্কা গেরোর অভিযোগ তুলছেন মুসা মুসা সুহাগ কবরস্থান সংলগ্ন এলাকাবাসী।


আরও পড়ুন: মোট ৩১টি দেশে ১৪৯টি উড়ান, ৩০ হাজার ভারতীয়কে ফেরাতে ব্যবস্থা কেন্দ্রের