নিজস্ব প্রতিবেদন: আগেই কংগ্রেস ত্যাগ করেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং। অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ, কংগ্রেস ত্যাগ, সবমিলিয়ে জল্পনা ওঠে পদ্ম শিবিরে যোগ দিতে চলেছেন তিনি। সে বিষয়েও মুখ খোলেন অমরিন্দর। তবে এদিন তিনি জানান,  প্রাক্তন পঞ্জাব কংগ্রেস প্রধান নভজ্যোত সিং সিধু রাজ্যের জন্য সঠিক ব্যক্তি নন। বিস্ফোরক অমরিন্দর বলেন, "আমি তাকে কোথাও থেকে জিততে দেব না।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং বলেন, "আমি কংগ্রেস ছাড়ব। তবে অমিত শাহের সঙ্গে বৈঠকের কোনও রাজনৈতিক সম্পর্ক ছিল না। অজিত দোভালের সঙ্গে পঞ্জাবের উপর দিয়ে পাক ড্রোনের মতো নিরাপত্তার বিষয় নিয়ে আলোচনা করেছি।"


প্রাক্তন মুখ্যমন্ত্রী আরও উল্লেখ করেছেন, তিনি তাঁর কর্মপরিকল্পনা সম্পর্কে পরে জানাবেন। অমরিন্দর বলেন, "আমার ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে পরে কথা বলব।" ফ্লোর টেস্টের বিষয়ে কথা বলতে গিয়ে অমরিন্দর সিং বলেন, "স্পিকার সিদ্ধান্ত নেবেন যে ফ্লোর টেস্ট হবে কি না। সিধু মুখ্যমন্ত্রী চান্নির কর্তৃত্বকে খর্ব করছে।"


আরও পড়ুন, Sidhu-র মানভঞ্জনে সক্ষম Congress, প্রদেশ সভাপতির পদেই ফিরছেন মাঠে


এর আগে, ক্যাপ্টেন অমরিন্দর সিং তাঁর ট্যুইটারে বায়ো পরিবর্তন করেছিলেন। প্রাক্তন সেনা প্রধান, প্রাক্তন মুখ্যমন্ত্রী পাঞ্জাব থেকে তিনি লেখেন, "পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী বৃহস্পতিবার তার ট্যুইটার বায়ো পরিবর্তন করেছিলেন, সবাইকে তার পরবর্তী পদক্ষেপের ইঙ্গিত করেছিলেন।


বৃহস্পতিবার অমরিন্দর সিং দিল্লিতে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের সঙ্গে দেখা করেন। তিনি মঙ্গলবার দিল্লিতে আসার দিনই পঞ্জাব কংগ্রেস প্রধান পদ থেকে পদত্যাগ করেন নভজ্যোত সিং সিধু। অমরিন্দর সিং পঞ্জাব কংগ্রেস প্রধানের পদ থেকে নবজোত সিধুর পদত্যাগ নিয়েও অসন্তুষ্টি প্রকাশ করেছিলেন। তিনি এই পদক্ষেপের জন্য সিধুর সমালোচনা করেন এবং  "নিছক নাটক" বলে অভিহিত করেন। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)